• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে ডায়াগনস্টিক সেন্টারে ভোক্তা অধিকারের অভিযান: জরিমানা ২৫ হাজার। ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী গোমস্তাপুরে আইপিএম মডেল কৃষি মাঠ প্রদর্শন পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে: বিএমএসএফ রাজশাহীতে ডায়াগনস্টিক সেন্টারে ভোক্তা অধিকারের অভিযান: জরিমানা ৩২ হাজার। ১০ টি আঙ্গুল না থাকলেও জিপিএ ৫ পেয়েছে শিবগঞ্জের প্রতিবন্ধী জিহাদ সাংবাদিক মানিকের ছেলের দাফন সম্পন্ন সাংবাদিক আব্দুর রহমান মানিক এর সেজ ছেলের ইন্তেকাল (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন) গোমস্তাপুরে অধ্যক্ষের অফিস ভাংচুর ইউপি চেয়াম্যানসহ আহত-৪ রাজশাহী কারাগারে নারী হত্যাকারী মৃত্যুদন্ড প্রাপ্ত আসামির ফাঁসি কার্যকর

কোটচাঁদপুরে চাচাতো ভাগ্নের হামলায় মামা নিহতu.

Reporter Name / ১২৬ Time View
Update : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

সুলতান আল একরাম,ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
ঝিনাইদহের কোটচাঁদপুরে চাচাতো ভাগ্নের হামলায় মামা বদর উদ্দিন বুদো (৫৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে উপজেলার বলুহর গ্রামের প্রজেক্টপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত বদর উদ্দিন বুদো ওই গ্রামের মৃত সোবাহান মোল্লার ছেলে।
&a
কোটচাঁদপুর থানার ওসি মাহবুবুল আলম জানান, বৃহস্পতিবার বিকেলে প্রতিবেশী চাচাতো ভাগ্নে জিয়া মোল্লা নিজ বাড়ির বাইরে ধান মাড়াই করছিল। ধান মাড়াইয়ে ধুলো মামা বুদোর বাড়িতে গেলে ভাগ্নে জিয়ার সাথে বাক-বিতর্ক হয়।
এক পর্যায়ে জিয়া ও তার পরিবারের লোকজন বুদোকে লাথি, কিল-ঘুষি, চড় থাপ্পড় মারে। এতে বুদো অসুস্থ হয়ে গেলে তাকে প্রথমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হলে যশোর যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে ও লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্ততি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!