• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে ডায়াগনস্টিক সেন্টারে ভোক্তা অধিকারের অভিযান: জরিমানা ২৫ হাজার। ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী গোমস্তাপুরে আইপিএম মডেল কৃষি মাঠ প্রদর্শন পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে: বিএমএসএফ রাজশাহীতে ডায়াগনস্টিক সেন্টারে ভোক্তা অধিকারের অভিযান: জরিমানা ৩২ হাজার। ১০ টি আঙ্গুল না থাকলেও জিপিএ ৫ পেয়েছে শিবগঞ্জের প্রতিবন্ধী জিহাদ সাংবাদিক মানিকের ছেলের দাফন সম্পন্ন সাংবাদিক আব্দুর রহমান মানিক এর সেজ ছেলের ইন্তেকাল (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন) গোমস্তাপুরে অধ্যক্ষের অফিস ভাংচুর ইউপি চেয়াম্যানসহ আহত-৪ রাজশাহী কারাগারে নারী হত্যাকারী মৃত্যুদন্ড প্রাপ্ত আসামির ফাঁসি কার্যকর

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্র-গুলি-ম্যাগজিনসহ ১ ব্যক্তি গ্রেপ্তার

Reporter Name / ১১৭ Time View
Update : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলিসহ আমিনুল ইসলাম (৩০) নামে ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ২৪ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অভিযান টি পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃত আমিনুল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রাণীহাটি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রামচন্দ্রপুর মিস্ত্রীপাড়া এলাকার রফিকুল ইসলাম ও মৃত জোসনায়ারা বেগমের ছেলে।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে বিনোদপুর ইউনিয়নের ৫৯ বিজিবি ক্যাম্প তেলকুপির একটি আম বাগানে ১ জনের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব তাকে চ্যালেঞ্জ করে এবং তল্লাসী চালায়।

এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলিসহ আমিনুলকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাবেরপ্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়। – কপোত নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!