• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম
নওগাঁয় ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক আটক বাগমারায় ইট ভাটা গুলোতে কয়লা’র বদলে, পুড়ছে কাঠ গোমস্তাপুরে বাল্য বিয়ে বন্ধ, দশ হাজার টাকা জরিমানা । চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ কর্তৃক ২ কেজি ৪৫০ গ্রাম হেরোইনসহ আটক- ১ গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা বগুড়ার কাহালুতে ছুরিকাঘাতে যুবককে হত্যা গ্রেফতার- ১ সন্তানের জামিনে মায়ের বাধা, ৩০ মিনিট মায়ের পা ধরে বসে থাকার নির্দেশ দিলেন বিচারক পুনাক কর্তৃক ‘আইন আমার অধিকার’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় ১০০ গ্রাম হেরোইনসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক। চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ কর্তৃক যৌতুক মামলার ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে শ্যালো ইঞ্জিন চালিত ও ট্রাক্টর চালিত যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা

Reporter Name / ১৭২ Time View
Update : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় ২০ নভেম্বর শুক্রবার থেকে শ্যালো ইঞ্জিন চালিত ও ট্রাক্টর চালিত সকল প্রকার যানবাহনের জন্য সময় নির্ধারণ করা হয়েছে।

নতুন সময় সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত মোট ১২ ঘন্টা ইঞ্জিন চালিত ও ট্রাক্টর চালিত সকল প্রকার যানবাহন শহরে প্রবেশ বা চলাচলে নিষিদ্ধ করা হয়েছে।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন জানান, মর্মান্তিক দুর্ঘটনায় ৯ জন শ্রমিক নিহতে জেলা পুলিশ শোকাহত। ঘটনাস্থলে এসপি স্যার ছুটে যান সকালেই। সান্তনা দেন নিহত আহতদের পরিবারকে।

ওসি মোজাফফর হোসেন আরও জানান, রাত ৮ টা থেকে সকাল ৮ টা পর্যন্ত যানবাহন চলাচল করতে পারবে। আর সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত বন্ধ থাকবে। নতুন এ নির্দেশনা মানতে পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব স্যার সকলের সহযোগিতা কামনা করেছেন।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বারিক বাজার এলাকায় বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে ইঞ্জিন চালিত ধান বোঝাই ভ্যান উল্টে ৯ জন ধানকাটা শ্রমিক নিহত হয়েছে। আহত হয় আরও কয়েকজন শ্রমিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!