• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা

ঢাকাকে কঠিন লক্ষ ছুড়ে দিল রাজশাহী

Reporter Name / ৭৪৩ Time View
Update : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

বঙ্গবন্ধু টি-২০ কাপের উদ্বোধনী ম্যাচে আজ বাংলাদেশ সময় ১ টা ৩০ মিনিটে মুখোমুখি হয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী ও বেক্সিমকো ঢাকা। দুই দলের মাঠের লড়াই শুরুর আগে টস ভাগ্যে ঢাকার জার্সিতে নেমেই জিতেছেন অধিনায়ক মুশফিক টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে তারা

প্রথমে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করে রাজশাহী। কিন্তু বেশি সময় উইকেটে টিকে থাকতে পারেনি কেউ। তবে এক প্রান্ত থেকে একাই খেলে গেছেন ইমন ১ ছয় ও ৫ চারে ৩৫ রান করে মাঠ ছাড়েন ইমন।

এদিকে দীর্ঘদিন পর ব্যাটিংয়ে নেমে ব্যর্থ হয়েছেন মোহাম্মদ আশরাফুল ৯ বলে ৫ রান করে ফেরেন তিনি। এরপর মেহেদী হাসান অ নুরুল হাসানের দুর্দান্ত ব্যাটিংয়ে এগিয়ে যায় রাজশাহী। এদিকে ৪ ছয় ও ৩ চারে অর্ধশত করেন মেহেদী হাসান।

শেষপর্যন্ত পর্যন্ত রাজশাহী ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬৯ রান। জয়ের জন্য ঢাকাকে করতে হবে ১৭০ রান।

বেক্সিমকো ঢাকা: মুশফিকুর রহিম, রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, নাঈম শেখ, নাঈম হাসান, আকবর আলি, ইয়াসির আলি রাব্বি, সাব্বির রহমান, মেহেদী হাসান রানা, মুক্তার আলি।

মিনিস্টার গ্রুপ রাজশাহীঃ মােহাম্মদ আশরাফুল , ফরহাদ রেজা , আরাফাত সানি , ফজলে মাহমুদ রাব্বি , কাজী নুরুল হাসান সােহান ( উইকেটরক্ষক ) , রনি তালুকদার , নাজমুল হােসেন শান্ত ( অধিনায়ক ) , শেখ মেহেদী হাসান , এবাদত হােসেন , মুকিদুল ইসলাম মুগ্ধ , আনিসুল ইমন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!