• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের অভিযানে ৫টি চোরাই বৈদ্যুতিক মিটারসহ গ্রেপ্তার-১ চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি মোঃসোলায়মান (বিশু)সম্পাদক একরামুল হক(পিন্টু) চাঁপাইনবাবগঞ্জে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, সড়ক অবরোধ চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে ৪ কেজি গাঁজাসহ ১ ব্যক্তি গ্রেপ্তার অতিরিক্ত ভালোবাসা ঠিক নয় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাচোলে আওয়ামীলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত। সাংবাদিক কল্যাণ তহবিলের ত্রি-বার্ষিকী কমিটি গঠন সভাপতি আসাদুল্লাহ, সম্পাদক শাকিল সাংবাদিক কল্যাণ তহবিলের কমিটি গঠন, সভাপতি আসাদুল্লাহ, সম্পাদক শাকিল ৭দশক পর নাচোলে ইলামিত্র সংগ্রহশালার উদ্বোধণ

নাগরপুরে শিক্ষকের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ

Reporter Name / ১৬৩ Time View
Update : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

মোঃ আব্দুর রাজ্জাক রাজা
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মনির হোসেন অশ্লীল ভাষা ব্যবহার ও সৃষ্টি কর্তার প্রতি অশালীন মন্তব্য করে ‘Theories and Thoughts’ নামে একটি বই প্রকাশ করে ছাত্র ছাত্রী ও সাধারণের মাঝে বিনামূল্যে বিতরণ করেছে। এতে ফুঁসে উঠেছে স্থানীয় ওলামায়ে কেরাম ও সাধারণ মানুষ।

মনির হোসেন তার লেখা ‘Theories and Thought ‘ বইটিতে ৪৩ পৃষ্ঠায় ৫১৮ নং বাক্যে উল্লেখ করেন ‘There is no God and no saitan but man and both of them are available in man.
অর্থ- স্রষ্টা নাই, শয়তানও নাই, কিন্তু মানুষ আছে। আর মানুষেই ও দুটো আছে।
তিনি ৪৬ পৃষ্ঠায় ৫৩৬ নং বাক্য আরো উল্লেখ করেন ‘Creator is an opportunist, liquid substance. ‘
অর্থ- স্রষ্টা হচ্ছে একটি সুবিধাবাদী তরল পদার্থ।

উল্লেখ্য মনির হোসেনের প্রকাশিত ‘Theories and Thoughts’ বইটি দি নাগরপুর প্রিন্টিং প্রেস থেকে প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে নাগরপুর বাজার জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ রফিকুল ইসলাম বলেন, এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। আমরা মুসলমান হিসাবে এর তীব্র প্রতিবাদ জানাই। এই বই বাজেয়াপ্ত করা হোক ও অভিযুক্ত শিক্ষককের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রচলিত আইনে কঠোর শাস্তির দাবি করছি।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান বলেন, ‘Theories and Thoughts’ বইটিতে ধর্মবিরোধী বক্তব্য রয়েছে। অভিযোগ পেলে বইটির লেখকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!