• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই সদস্য সাবেক ছাত্রনেতা আতিকের আশু সুস্থতা কামনা, দোষীদের গ্রেপ্তার দাবি

Reporter Name / ১৮৮ Time View
Update : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র সম্মানিত সদস্য ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মু.আতিকুর রহমান সুমনের আশু সুস্থতা কামনা এবং হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা চালিয়ে হাতের রগ কেটে দেয়ার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার দাবি করেছে স্বাধীনতার স্বপক্ষের অরাজনৈতিক সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই।
বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই আহ্বায়ক আসলাম-উদ-দৌলা (সাধারণ সম্পাদক রাজশাহী প্রেসক্লাব) এবং সদস্য সচিব খালেদ হাসান বিপ্লব (সাবেক সেক্রেটারী রাবি ছাত্রলীগ) রাজশাহী মেডিক্যেল কলেজ হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন সংগঠনের সদস্য সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা আতিকের চিকিৎসার খোঁজখবর নেন। এ সময় অবিলম্বে জড়িতদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা না হলে আন্দোলন কর্মসূচিতে নামার ঘোষণা দেয়া হয়।
এরআগে গণমাধ্যমকে পাঠানো এক বিবৃতিতে নেতৃবন্দ বলেন, “চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় সাবেক ছাত্রনেতার উপর বর্বর হামলা জেলা শহরসহ সারাদেশের শান্তিকামী মানুষকে আতংকিত করেছে। যখন চাঁপাইনবাবগঞ্জ সন্ত্রাসের জনপদ হিসেবে পরিচিতিকে পেছনে ফেলে শান্তি প্রতিষ্ঠায় দল-মত-নির্বেশেষে সবাই একতাবদ্ধ ঠিক সেসময়ে এই ন্যাক্কারজনক ঘটনায় জনগণ বিক্ষুব্ধ। সারাদেশের মানুষ নিন্দা জানাচ্ছে। হামলার ঘটনায় একজন বিএনপি নেতার নিকট আত্মীয়ের (ভাতিজা) নাম এসেছে। অপরাধী যে দলের হোক না কিংবা যে নেতার আত্মীয় হোক না কেন তাকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। বর্তমান সময়ে সরকার সচেষ্ট আছে যেন অপরাধ করে কেউ পার পেয়ে না যায়। আইনের প্রয়োগ নিশ্চিত করা হয়েছে। আইনের প্রতি সাধারণ মানুষের শ্রদ্ধাবোধের পরিধি বেড়েছে। একে কোনভাবে ক্ষুণ্ন হতে দেয়া যাবে না।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!