• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

বিএমএসএফের পাবনা জেলা শাখার সাধারন সভা অনুষ্টিত

Reporter Name / ১৭০ Time View
Update : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) পাবনা জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় পাবনা জেলার অস্থায়ী কার্যালয় আতাইকুলা রোডের পাঁচ মাথা মোড়ের আফাজ মুন্সি প্লাজায় এ সভা অনুষ্ঠিত হয়।

পাবনা জেলা শাখার আহবায়ক এটিএন বাংলা প্রতিনিধি মোঃ মোবারক বিশ্বাসের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মোঃ গিয়াস উদ্দিন, মুরাদ হোসেন প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা কমিটির সদস্য উজ্জল হোসাইন।

সভায় সর্ব সম্মতিভাবে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শক্রমে সিদ্ধান্ত গৃহিত হয় যে, আগামী ৩০ নভেম্বর ২০২০ পর্যন্ত নতুন সদস্য সংগ্রহ করা হবে। এ জন্য জেলার আহবায়ক মোবারক বিশ্বাসের কাছ থেকে ফরম নিয়ে সদস্য ফরম পুরন করে জমা দিতে হবে এবং আগামী ৫ ডিসেম্বর ২০২০ কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি গঠন ও ঘোষনা করা হবে।

তবে এরমধ্যে যদি করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারন করে তাহলে স্বল্প পরিসরে সামজিক দুরত্ব বজায় রেখে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির আহবায়ক শহিদুল ইসলাম পাইলট ও সদস্য সচিব আহমেদ আবু জাফর সম্মেলনের উদ্বোধন করবেন। ওই দিনই কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলার পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করবেন।

সম্মেলন প্রস্তুতির জন্য জেলা কমিটির আহবায়ক মোবারক বিশ্বাস বিএমএসএফ পাবনা জেলা শাখার সকল সদস্য ও উপজেলা শাখার সকল সদস্যসহ পাবনা জেলায় কর্মরত সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

সভাপতি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাংলাদেশের মধ্যে সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন। দেশে প্রতিটি সাংবাদিক নির্যাতন ও সাংবাদিকদের সুরক্ষায় সংগঠনটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসাবে পাবনা জেলায় সাংবাদিকদের মধ্যে ঐক্য গড়ে তুলতে এবং তাদের পাশে থেকে সাংবাদিকদের অধিকার আদায়ে তিনি কাজ করে যাবেন। তিনি আরো বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এমন একটি সংগঠন, দেশের প্রতিটি জেলা এবং উপজেলায় এর কমিটি রয়েছে। তিনি জেলায় কর্মরত সকল সাংবাদিকদের এই সংগঠনের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে পাবনার সাংবাদিকদের সুরক্ষায় কাজ করে যেতে সবার প্রতি উদাত্ত আহবান জানান।

বিভেদ নয়, ঐক্যের মাধ্যমে দাবি আদায় ও নির্যাতন প্রতিরোধ করা সম্ভব বলে তিনি দাবি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!