• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

বিডি ক্লিন এর সহযোগীতায় পরিষ্কার হলো বোরহানউদ্দিন উপজেলা

Reporter Name / ১৭২ Time View
Update : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি:

ভোলা জেলা বোরহানউদ্দিন উপজেলায় বিডি ক্লিন স্বেচ্ছাসেবী সংগঠন এর স্বেচ্ছাসেবক কর্মীরা ময়লা -আবর্জনা মুক্ত করার জন্য ঝাড়ু দিয়ে বোরহানউদ্দিন থানার মোড় এর থেকে শুরু করে বাজার হয়ে পৌরভবন পর্যন্ত পরিষ্কার করে।

এসময় বিডি ক্লিন বোরহানউদ্দিনের উপজেলার অন্যতম সদস্য , বোরহানউদ্দিন, কুতুবা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বিশ্বজিৎ স্যার এর নেতৃত্বে ২০ নভেম্বর ২০২০ সকাল ৯ টায় সংগঠনের শপথ গ্রহণের মধ্য দিয়ে বোরহানউদ্দিন থানার মোড় থেকে এই পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়ে পৌরসভা ভবনের আগে গিয়ে শেষ হয় । এতে অংশগ্রহণ করেন ৪২ জন সেচ্ছাসেবক সদস্য।

সংগঠন টি সকাল ৯ টা থেকে ১১ টা ৩০ পর্যন্ত একটানা ২ ঘন্টা ৩০ মিনিট কাজ করে ৩৬ প্যাকেট ময়লা- আবর্জনা সংগ্রহ করে এবং সকল ময়লা এক জায়গায় নিয়ে আগুন দিয়ে পুড়িয়ে ফেলে।
সংগঠনের জেলা সদস্য ও বিশ্বজিৎ দে স্যার বিভিন্ন উপদেশ মূলক বক্তব্য দেন। তিনি বলেন ময়লা- আবর্জনা থেকে বিভিন্ন ধরনের অসুখ ছড়ায় ও বিভিন্ন রোগের সৃষ্টি হয়। আমরা মানুষকে সচেতন করার কাজ করছি। যাতে যেখানে সেখানে ময়লা আবর্জনা না ফেলে এবং নিজের চারপাশ নিজেই পরিস্কার করে এবং সাধারন জনগন সচেতন হয়ে এই দিক গুলো নিয়ে কাজ করে। তিনি আর বলেন আমাদের এ আভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!