• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

সীমান্তে গুলিতে বাংলাদেশি যুবক নিহত

Reporter Name / ১৬২ Time View
Update : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

কুড়িগ্রামের রৌমারী উপজেলার খাঁটিয়ামাড়ী সীমান্তে হাসিনুর হোসেন (২৮) নামে এক বাংলাদেশি যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে। শুক্রবার (২০ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত হাসিনুর হোসেন উপজেলার রৌমারী ইউনিয়নের খাঁটিয়ামাড়ী এলাকার হাশেম আহমেদের ছেলে।

রৌমারী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম সালু বলেন, হাসিনুর সীমান্তে দিয়ে গরু আনাসহ বিভিন্ন ধরনের অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত ছিল। গভীর রাতে রৌমারী উপজেলার খাঁটিয়ামাড়ীর সীমান্ত এলাকার ১৬২ থ্রি-এস পিলারের মধ্য দিয়ে অবৈধ ব্যবসার কাজে ভারতে যাওয়ায় সময় বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়েছে।

তবে জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ বলেন, রৌমারী সীমান্তে একটি মৃত্যুর ঘটনা ঘটেছে বলে শুনেছি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

রৌমারী থানা পুলিশের ডিউটি অফিসার মুনতাসির বিল্লাহ বলেন, সীমান্ত থেকে গুলিবিদ্ধ মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে তার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!