• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

আব্দুল হাকিমের মহান বিজয় দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার ও মাস্ক বিতরণী অনুষ্ঠিত

Reporter Name / ২১৫ Time View
Update : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সিএন্ডবি ঘাট যুব কল্যাণ পরিষদ আয়োজনে আজ (১৬ ডিসেম্বর) বিকালে শহরের ফুলকড়ি স্কুল প্রাঙ্গণে মহান বিজয় দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সহ সভাপতি আব্দুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা তাজেমুল হক,বীর মুক্তিযোদ্ধা মেফাজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ সালাম,সাবেক জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক সুলতান আলম,বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিনুল ইসলাম টিপু।আসরাফুল ইসলাম সহ যুব কল্যাণ পরিষদের সদস্য বৃন্দ।

আজ(১৬ ডিসেম্বর) বিকালে শহরের ১২ নং ওয়ার্ডের বিভিন্ন মোড়ে করোনা সচেতনতায় মাস্ক বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সহ সভাপতি আব্দুল হাকিম এবং মহান বিজয় দিবসের শুভেচ্ছা বিনিময় করেন সাধারণ মানুষের সাথে। এবং ১২ নং ওয়ার্ড যুব সংঘ আয়োজিত বিজয় দিবসের ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইব্রাহিম আলী, সাবেক কাউন্সিলর সুজা উদ্দিন, সাইদুর রহমান, কবিরুল ইসলাম প্রমূখ।

অন্যদিকে আজ (১৬ ডিসেম্বর) সন্ধায় শাহীবাগ কল্যাণ পরিষদ আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। মোঃ সফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সহ সভাপতি আব্দুল হাকিম, আরো উপস্থিত ছিলেন মৎস্য কর্মকর্তা সাইদুর রহমান, ফাজারুল ইসলাম, সাহিন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!