• শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম
সাপাহার মডেল প্রেসক্লাবের ৩য় বর্ষপূর্তি উদযাপন নৌকা প্রার্থী মুঃ জিয়াউর রহমানের পথ সভা সাপাহারে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত গোমস্তাপুরে ব্যক্তি উদ্যোগে কম্বল বিতরণ শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন ডিএমপি কমিশনার চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আসন্ন জাতীয় সংসদ উপনির্বাচনে প্রার্থী জিয়াউর রহমানের পথসভা অনুষ্ঠিত। প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাহেরপুর পৌর আওয়ামীলীগের প্রচার মিছিল চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের বিএনপির সদ্য পদত্যাগী সাংসদ আমিনুল ইসলামের স্বতন্ত্র প্রার্থীর পক্ষের ভোট প্রচারণায় তৃণমুল নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি। প্রবীণ সাংবাদিক `ডি.এম তালেবুন নবী’ আর নেই গোলাপগঞ্জ থেকে ১০৪ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

করোনা আক্রান্ত জামাল ভূঁইয়া

Reporter Name / ১৫৯ Time View
Update : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি কাতার ফুটবল অ্যাসোসিয়েশনের তত্ত্বাবধানে আইসোলেশনে আছেন।

আজ শনিবার (১২ ডিসেম্বর) জামাল ভূঁইয়া নিজে গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। ফলে ভারতের আই লিগে তার খেলা অনেকটাই অনিশ্চয়তার মুখে পড়ে গেল।

গত ৪ ডিসেম্বর ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের এশিয়া অঞ্চলের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ খেলতে কাতারে গিয়েছিল বাংলাদেশ দল। ম্যাচটিতে জেমি ডের দল ৫-০ গোলে বিধ্বস্ত হয়। ম্যাচের পর থেকে জ্বরে ভুগছিলেন দেশ সেরা এই মিডফিল্ডার।

ভারতের আই লিগে কলকাতা মোহামেডানের হয়ে খেলার কথা ছিল জামাল ভূঁইয়ার। এ কারণে কাতার থেকে ফিরে পশ্চিমবঙ্গের কলকাতায় যাওয়ার কথা ছিল তার।

বাংলাদেশের অন্য খেলোয়াড় ও স্টাফরা কাতার থেকে দেশে ফিরলেও ব্যক্তিগত কারণে কয়েকদিন পর ফিরতে চেয়েছিলেন জামাল। কিন্তু কাতারেই তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
%d bloggers like this:
error: Content is protected !!
%d bloggers like this: