• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম
সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী”

গোদাগাড়ীতে দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণকাজ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

Reporter Name / ২০৩ Time View
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

মোঃ রবিউল ইসলাম মিনাল
গোদাগাড়ী (রাজশাহী) জেলা প্রতিনিধি.
রাজশাহীর গোদাগাড়ীতে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বরাদ্দকৃত ২৮০টি দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণকাজের সার্বিক দিক পরিদর্শন করেছেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

শনিবার (৫ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত নির্মাণকাজের পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ নাজমুন নাহার, মাটিকাটা ইউপি চেয়ারম্যান শহিদুল করিম শিবলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার প্রকৌশলী আবু বাশির প্রমুখ।

মুজিব বর্ষে “আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” শ্লোগান বাস্তবায়নের লক্ষ্যে, কয়েক ধাপে সারাদেশে গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ করে দিচ্ছে সরকার। তারই ধারাবাহিকতায় এবার গোদাগাড়ী উপজেলায় ২৮০ টি বাড়ি নির্মাণ করা হচ্ছে। প্রতিটি বাড়ির জন্য সরকারের বরাদ্দ ১ লক্ষ্য ৭১ হাজার টাকা। এই প্রকল্পের মোট বরাদ্দ হলো ৪ কোটি ৭৮ লক্ষ্য ৮০ হাজার টাকা। কয়েকদিনের মধ্যে বাড়ি নির্মাণ করে সেগুলো ভুমিহীন ও গৃহহীনদের কাছে হস্তান্তরের করা হবে।

উল্লেখ্য, উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের আয়োজনে ২৩ নভেম্বর মাটিকাটা ইউনিয়নে এ প্রকল্প উদ্বোধন করেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!