• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

চলতি মাসেই এইচএসসির ফল প্রকাশ

Reporter Name / ২১৫ Time View
Update : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

২০২০ সাল শেষ হতে আর মাত্র ১১ দিন বাকি। এই ১১ দিনের মধ্যেই এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করতে যাচ্ছে শিক্ষা মন্ত্রণালয়। এইচএসসি ও সমমান পরীক্ষার ফল নিয়ে আজ রবিবার (২০ ডিসেম্বর) বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ডে আলোচনা হয়েছে। বোর্ড সভায় আলোচনা শেষে সাংবাদিকদের এমন তথ্য জানানো হয়।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক এস এম আমিরুল ইসলাম বলেন, চলতি বছরের ডিসেম্বর মাস শেষ হতে আর মাত্র কয়েকদিন বাকি রয়েছে। আশা করা হচ্ছে ডিসেম্বর মাসের মধ্যেই এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হবে।

তিনি বলেন, মাননীয় শিক্ষামন্ত্রী দীপু মনির ঘোষণা অনুযায়ী ডিসেম্বরের মধ্যে এইচএসসির ফল ঘোষণা করা হবে। বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ডের আমরা সবাই কাজ চালিয়ে যাচ্ছি।

গত ৭ অক্টোবর শিক্ষামন্ত্রী দীপু মনি সাংবাদিক সম্মেলনে বলেছিলেন, এইচএসসি ও সমমান পরীক্ষার ফল ডিসেম্বর মাসের মধ্যেই প্রকাশ করতে কাজ চালিয়ে যাওয়া হচ্ছে। এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রাধান্য দিয়ে এবারের এইচএসসি-সমমানের পরীক্ষার ফল দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!