• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার

Reporter Name / ২১৬ Time View
Update : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

চাঁপাইনবাবগঞ্জের নয়াগোলা এলাকায় অভিযান চালিয়ে র‌্যাবের আভিযানিক দল ৩৪০ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী মোছাঃ আয়সা বেগমকে আটক করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করে জানানো হয়, মাদকের ভয়াল থাবা রোধ কল্পে র‌্যাবের গোয়েন্দা তৎপরতা অব্যাহত আছে। যার ফলশ্রুতিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল বেলা পৌনে ৩ টার সময় সদর থানার পৌরসভাধীন নয়াগোলা মমিনি পাড়ায় অভিযান পরিচালনা করেন। এসময় ৩৪০ পিস ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মোছাঃ আয়সা বেগমকে আটক করতে সক্ষম হন।
শীর্ষ মাদক ব্যবসায়ী মোছাঃ আসমা বেগম চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার নয়াগোলার মোঃ মানিক মিয়ার স্ত্রী। তার বিরুদ্ধে সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। সে দীর্ঘদিন থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত বলে প্রাথমিক জিঙ্গাসাবাদে স্বীকার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!