• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

চাঁপাইনবাবগঞ্জে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির পলাতক সদস্যসহ ৩ জন গ্রেপ্তার

Reporter Name / ১৪৭ Time View
Update : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও গোদাগাড়ী উপজেলা থেকে পলাতক আসামী সহ ৩ জন নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশন দল।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহী ক্যাম্পের অপারেশন দল ২৭ ডিসেম্বর রাত সোয়া ১২ থেকে রাত আড়াইটা পর্যন্ত দুটিস্থানে অভিযান চালায়।
রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার হাড়াডাং ও মহিশালবাড়ী এলাকায় অভিযান চালায় একটি দল।

আর অন্য আরেকটি দল চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কামার জগদইল এলাকায় অভিযান পরিচালনা করে ৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব।

গ্রেপ্তারকৃত জেএমবি সদস্য তিন জন হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কামর জগদইল এলাকার ইলিয়াস উদ্দিনের ছেলে মো. ইমন আলী ওরফে ইমন (২১), গোদাগাড়ী উপজেলার হারাডাং এলাকার ফানজুর আলীর ছেলে মো. আলী (৩৬) ও একই উপজেলার মহিশালবাড়ি এলাকার মৃত আব্দুস সালামের ছেলে মো. হাসান আলী ওরফে হাসান (২৭)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা নিষিদ্ধ জঙ্গী সংগঠনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

উল্লেখ্য, সন্ত্রাস বিরোধী আইনে চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানার ৭নং মামলার পলাতক আসামীর বিরুদ্ধে ৯ সেপ্টেম্বর নাচোল থানায় মামলা দায়ের করা হয়। – কপোত নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!