• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

চাঁপাইনবাবগঞ্জে বিজিবির অভিযানে কোটি টাকার হেরোইনসহ ১ জন গ্রেপ্তার

Reporter Name / ২০৮ Time View
Update : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবির চকপাড়া বিওপির একটি টহল দল কাকমারি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১ কেজি ৪৮০ গ্রাম হেরোইন ও ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ২ জন চোরাকারবারি পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃত আসামী হচ্ছে, শিবগঞ্জ উপজেলার আজমতপুর এলাকার চাঁনপুর গ্রামের রাকিব আলীর ছেলে নয়ন আলী (২৪)। পলাতক ২ জন আসামী হচ্ছে, একই এলাকার আফজাল হোসেনের ছেলে মংলু (৪০) ও হাজারবিঘী এলাকার মেছের আলীর ছেলে শাহরিয়ার কামাল ডালিম (৩৮)।

জানাগেছে, ১৫ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে চকপাড়া বিওপির নায়েব সুবেদার মো. রেনু মিয়ার নেতৃত্বে টহল দল কাকমারি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১ কেজি ৪৮০ গ্রাম হেরোইন ও ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে হাতেনাতে গ্রেপ্তার করে। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৩ কোটি ৭৭ হাজার টাকা।

জব্দ ইয়াবা এবং হেরোইনসহ গ্রেপ্তারকৃত আসামী এবং পলাতক আসামীর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় ১টি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি বিপুল পরিমাণ মাদকসহ ১ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

[রিপোর্ট -কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ।]


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!