• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বিজয় দিবস পালিত

Reporter Name / ২২২ Time View
Update : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস।করোনার সংক্রমণ ঠেকাতে জেলার কোথাও আনুষ্ঠানিক ভাবে কুচকাওয়াজ হয়নি।আজ বুধবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থিত বীর শহীদদের নাম সংবলিত স্মৃতিফলকে জেলা প্রশাসক মো: মঞ্জুরুল হাফিজসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর চাঁপাইনবাবগঞ্জ শহীদ মুক্তিযোদ্ধাদের নাম সম্বলিত স্মৃতিফলকে ও জাতির পিতার প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ প্রাশাসন, রাজনৈতিক দল ও বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

কালেক্টরেট চত্ত্বরে নব নির্মিত বঙ্গবন্ধু মঞ্চের মোড়ক উম্মোচন করেন।এসময় উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার।

শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে সুর্যোদয়ের সাথে সাথে সংসদ সদস্য,জেলা মুক্তিযোদ্ধা ইউনিট, জেলা পরিষদ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, যুব মহিলালীগ, সিভিল সার্জন অফিসসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে।পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

এদিকে সকাল ৯টায় জেলা বিএনপির কার্যালয় থেকে সাংসদ হারুনের নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ পৌর পার্কের শহীদ মিনারা পুষ্পস্তবক অর্পণ করেন,এদিকে জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপুর নেতৃত্বে জেলা যুবদলের সাথে র‍্যালী বের করে পৌর পার্কের শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে বিজয় দিবস উদযাপন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!