• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা গোমস্তাপুরে বাংলা নববর্ষ পালন শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী

নাগরপুরে অটো-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে আহত ৩

Reporter Name / ১৫৯ Time View
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

মোঃ আব্দুর রাজ্জাক রাজা
নাগরপুর,টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাংগাইলের নাগরপুরে অটো-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। নাগরপুর উপজেলার বিভিন্ন রুটে চলে শত শত অটো ,ভ্যান ,সি এন জি সহ নানা যানবাহন।এই অতিরিক্ত যানবাহন চলার কারনে শহরের গুরত্বপূর্ণ স্থানে বেড়ে চলেছে ট্টাফিক জ্যাম,শব্দদূষণ ও বিদ্যূতের উপর অযাচিত চাপ। যত্রতত্র পার্কিং, খেয়াল খুশি মত যাত্রী উঠানামা ও অদক্ষ চালক দ্বারা এসব চালনা করার ফলে বেড়েছে দূর্ঘটনা ।

শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে মামুদনগর ইউনিয়নের পুষ্টকামারী গ্রামে মোটরসাইকেল ও অটোর সাথে মুখোমুখি সংর্ঘষে চালকসহ গুরুতর আহত হয়েছে তিনজন।আহতরা হলেন মোটরসাইকেল চালক মামুদনগর গ্রামের মোঃ হাসানের ছেলে মোঃ সুজন মিয়া,অটো চালক কেদারপুর গ্রামের কালুর ছেলে আরিফ ও অটো যাত্রী ১ জন।আহত তিন জন কে স্থানীয়রা দ্রুত উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে মোটরসাইকেল চালকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রের্ফাড করেছে কর্তব্যরত চিকিৎসক।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নাগরপুর থেকে কেদারপুর গামী অটোটি পুষ্টকামারী মোড়ে আসলে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখী সংর্ঘষ হয়। এতে বিকট শব্দ হলে আশেপাশের লোকজন দৌড়িয়ে এসে অটো ও মোটরসাইকেলটি রাস্তার নিচে পরে থাকতে দেখে। আহত তিনজনকে এসময় দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে।

এ ব্যাপারে নাগরপুর থানার এস আই মোঃ আয়নাল হক বলেন,খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল যাই ও দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও অটো উদ্ধার করে থানায় নিয়ে আসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!