• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

বদলাগীছতে দুই মাদক ব্যবসায়ী আটক

Reporter Name / ২৩৪ Time View
Update : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

হারুনুর রশিদ (হারুন) প্রতিনিধি বদলগাছী (নওগাঁ)ঃ
নওগাঁর বদলগাছী উপজেলা থেকে মাদকসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫। মঙ্গলবার রাত ৯টার দিকে বদলগাছী থানার মিঠাপুর ইউনিয়নের গন্ধর্বপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার চকবিলা গ্রামের মৃত ইব্রাহিম আলী সরদারের ছেলে মাহাবুবুল আলম (৩০) এবং পশ্চিম মাতাপুর গ্রামের মৃত আমিনুর রহমান সরকারের ছেলে লিটন হোসেন (৩০)।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম.এম মোহাইমেনুর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছী থানার গন্ধর্বপুর এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাবের সদস্যরা। এসময় ৮৮৬ পিচ ইয়াবা ট্যাবলেট, ১৮ দশমিক ৫ গ্রাম হেরোইন, ৩৭ বোতল ফেন্সিডিল এবং ১৪০ বোতল বুপ্রেনোরফিন ইঞ্জেকশন সহ দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ হিলি ও পাঁচবিবি সীমান্ত এলাকা হতে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য সংগ্রহ করে স্থানীয় রাজনৈতিক ছত্রছায়ায় আক্কেলপুর-বদলগাছী এলাকার যুবসমাজের নিকট সরবরাহ ও বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!