• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা গোমস্তাপুরে বাংলা নববর্ষ পালন শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী নাচোলে এসএসসি ২০০২ ব্যাচের ইফতার মাহফিল নাচোল পৌরবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর কাউন্সিলর নাজনীন আক্তার নাজ।

ভাস্কর্য ভাঙচুর: খালেদা জিয়া, তারেক রহমান ও ফখরুলের বিরুদ্ধে মামলা

Reporter Name / ১৭৬ Time View
Update : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় হুকুমের আসামি করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, তারেক রহমান ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে মানহানির মামলা করা হয়েছে।

এই মামলায় মূল আসামি করা হয়েছে হেফাজত ইসলামের ভারপ্রাপ্ত আমির জুনায়েদ বাবুনগরীকে। এছাড়া, খেলাফত মজলিশের ভারপ্রাপ্ত মহাসচিব মুহাম্মদ মামুনুল হক ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের সৈয়দ ফয়জুল করিমকেও আসামি করা হয়েছে।

ঢাকার মুখ্য মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে মামলাটি করেছেন, জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেছে। এ ব্যাপারে পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!