• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে উত্তাল চাঁপাইনবাবগঞ্জ

Reporter Name / ২৩২ Time View
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ায় ৫ রাস্তার মোড়ে জাতির জনক শেখ মুজিবর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে জেলা আআওয়ামীলীগ ও জেলা ছাত্রলীগের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৬ ডিসেম্বর রোববার বেলা ১১টায় জেলা ছাত্রলীগের আয়োজনে জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল রেজা ইমনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
ছাত্রলীগের বিক্ষোভে উপস্থিত ছিলেন;জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ডাঃসাইফ জামান আনন্দ,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফিরোজ আসেফ সচ্ছ,সাংগঠনিক সম্পাদক গোবিন্দ চ্যটার্জি,উপ-বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেনসহ সদর উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ছাত্রলীগের নেতাকর্মীরা।

একই দিনে বিকাল ৩টায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক সাংসদ আঃওদুদের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।এ সময় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন;জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন,চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোখলেসুর রহমান
রহমানসহ অনান্যরা।

সমাবেশে বক্তারা বলেন;যারা ভাস্কর্য ভেঙেছে তাদের অনতিবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!