• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

ময়মনসিংহ সীমান্তে বাংলাদেশিকে গুলি করে হত্যা করল বিএসএফ

Reporter Name / ২২৮ Time View
Update : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) গুলিতে খাইরুল ইসলাম (৪০) নামের এক বাংলাদেশি নিহত হয়েছেন।

উপজেলার গোবরাকুড়া সীমান্তের ১১২৪ নম্বর মেইন পিলারের (৫-এস) কাছে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। বিজিবি গোবরাকুড়া ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মো. উমর ফারুক আজ বুধবার সকালে এ খবর নিশ্চিত করেছেন।

নিহত খাইরুল ইসলাম গোবরাকুড়া গ্রামের মৃত আবদুল হেকিমের ছেলে। তিনি পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।

গোবরাকুড়া বিজিবি ক্যাম্প ও স্থানীয় সূত্র জানায়, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গোবরাকুড়া সীমান্তে ভারতের গাছুয়াপাড়া বিএসএফ-৫৫-এর টহলরত এক জোয়ান খাইরুলকে গুলি করে। খবর পেয়ে পরিবারের লোকজন আহত খাইরুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজিবির ক্যাম্প কমান্ডার মো. উমর ফারুক বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীকে না জানিয়ে গুলিবিদ্ধ ব্যক্তিকে তার স্বজনরা গোপনে হাসপাতালে নিয়ে ভর্তি করে। আমরা গতকাল রাত সাড়ে ১০টার দিকে লোকমুখে শুনে খোঁজখবর নিয়ে ঘটনার সত্যতা জানতে পারি।’

এর আগে, গত ২১ জুন একই সীমান্তে আবদুল জলিল (২৬) নামের মানসিক ভারসাম্যহীন এক বাংলাদেশি যুবক বিএসএফের গুলিতে নিহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!