• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু।

যশোরে স্বর্ণেরবারসহ ৩ পাচারকারী আটক

Reporter Name / ১৭০ Time View
Update : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরে (৩০পিস সাড়ে তিন কেজি) স্বর্ণেরবারসহ তিন স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

সোমবার (৩০ নভেম্বর) দুপুরের দিকে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর বাজার পাঁকা রাস্তার উপর থেকে শরীয়তপুর হতে বেনাপোলগামী ফেম পরিবহনের একটি বাস থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মুন্সিগঞ্জ জেলার পঞ্চসার উপজেলার গোলাপরায় গ্রামের রতন কুমার পোদ্দার (৪৯), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার মাঝিয়ারা গ্রামের প্রদীপ সাহা (৫৫) এবং ঢাকার গেন্ডারিয়া উপজেলার কালীগঞ্জ শাহা রোড়ের পংকজ দত্ত (৪৮)।

যশোর ৪৯বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি দল যশোর- মাগুরা সড়কের বাহাদুরপুর বাজার পাঁকা রাস্তার উপর শরীয়তপুর হতে বেনাপোলগামী ফেম পরিবহনের একটি বাস তল্লাশি করে ৩০টি স্বর্ণের বারসহ তিন জনকে আটক করা হয়।এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে।জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য ২কোটি ৪১লাখ ৫০হাজার টাকা বলে জানায় বিজিবির এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!