• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু।

শিবগঞ্জের পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মনিরুলের গণসংযোগ

Reporter Name / ২২৫ Time View
Update : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
শিবগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ড শেখটোলা এলাকায় ১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় নির্বাচনী গণসংযোগ করেছেন মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম। এ সময় তিনি ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় করেন।

আসন্ন শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী, জিকে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সালাম-বরকত হলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মনিরুল ইসলাম প্রতিদিন ওয়ার্ডে ওয়ার্ডে নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করছেন।

এরই ধারাবাহিকতায় ৬ নং ওয়ার্ডের শেখটোলা এলাকায় গণসংযোগ করেন মেয়র প্রার্থী। তার সাথে উপস্থিত ছিলেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের সহকারী শিক্ষক মতিউর রহমান, সহকারী শিক্ষক নেফাউর রহমান, শিবগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক আশিফ আহম্মেদ সৌরভ।

আরও উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা এম ইমরান খান, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিরাজ, ছাত্রনেতা আদনানসহ অন্য নেতাকর্মী সমর্থকবৃন্দ।

সৈয়দ মনিরুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকাণ্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হচ্ছি ইনশাআল্লাহ।

সৈয়দ মনিরুল ইসলাম আওয়ামী লীগের নেতাকর্মী ও তার সমর্থকদের নিয়ে সকলের কাছে দোয়া ও নৌকা প্রতীকে ভোট চান। নৌকা প্রতীক যেদিকেই থাকবে তার হয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবেন বলেও দৃঢ় প্রত্যয়ব্যক্ত করেন তিনি। – কপোত নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!