• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

শিবগঞ্জে মহান বিজয় দিবস উপলক্ষে মার্শাল আর্ট প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

Reporter Name / ২০৬ Time View
Update : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান সোলেমান ডিগ্রী কলেজে মহান বিজয় দিবস উপলক্ষে মার্শাল আর্ট প্রতিযোগিতার আয়োজন ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাশাসক মো. মঞ্জুরুল হাফিজ।
সোমবার সকাল ১১ টার দিকে অনুষ্ঠান ও খেলাধুলা শুরু হয়। এতে সভাপতিত্ব করেন, এইচ এম এনসি রানা। বিকেল ৫ টার দিকে মেডেল ও পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হয় আয়োজন।

খেলা পরিচালনা এবং অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, বাংলাদেশ ক্যারাতে ন্যাশনাল চ্যাম্পিয়ন চাঁপাইনবাবগঞ্জের মেয়ে মোসা. রোকেয়া খাতুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সমাজসেবক সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাকিব আল রাব্বি, ৬ নং কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেনাউল ইসলাম।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মো. ফরিদ হোসেন, কানসাট সোলেমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. এনামুল হক, সমাজসেবক, মো. মনিরুল ইসলাম, শ্রমিক লীগনেতা তহিদুল ইসলাম পলাশ, আ. লীগ নেতা মো. হারুন অর রশিদ ও শিবগঞ্জ উপজেলার প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা প্রকৌশলী মো. আরিফুল ইসলামসহ অন্যরা।- কপোত নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!