• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

সাপাহারে শিক্ষার আলো ফাউন্ডেশন নওগাঁ’র উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

Reporter Name / ১৯৭ Time View
Update : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে একটি অনলাইন ভিত্তিক সেবা মূলক সংগঠন “শিক্ষার আলো ফাউন্ডেশন নওগাঁ”র উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত
উপজেলার তিলনা ইউনিয়ন পরিষদ হল রুমে সংগঠনটির উদ্যোগে সাধারন মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, ব্লাডগ্রুপ টেস্ট, ঔষধ ও মাক্স বিতরণ করা হয়। চিকিৎসা সেবা প্রদান করেন সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ আরিফুজ্জামান ও ডাঃ এম এস আরেফিন।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সহ-সভাপতি রকিবুল হাসান, রিদয় আহম্মেদ, মিজানুর নাহিদ হাসান, জিহান, আলমগীর কবির নাহিদ, আল আমিন, আবু শোয়াইব, মতিউর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

জানাযায় মালেশিয়ায় কর্মরত প্রবাসী ইঞ্জিনিয়ার মোঃ মুক্তাদুল কবির নাহিদ, বাংলাদেশ পলিটেকনিক্যাল ইন্সটিটিউট রাজশাহীতে অধ্যায়নরত মোঃ রকিবুল হাসান জনি, রাজশাহী রেলওয়েতে কর্মরত এস এম সাব্বির আহমেদ ও মোঃ মোতাওআজ জিহান বাবু প্রধান উদ্যোক্তা হিসেবে ২০২০ সালের ৩ আগস্ট অনলাইন ভিত্তিক সেবা মূলক সংগঠন “শিক্ষার আলো ফাউন্ডেশন নওগাঁ” নামে পথচলা শুরু করেন।
যার সেবা সমূহের মধ্যে রয়েছে ছিন্নমূল মানুষের মাঝে সহযোগিতা করা, শীতবস্ত্র বিতরণ, বিনামূল্যে রক্তদান, মাদকমুক্ত সমাজ গড়া, অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো, বৃক্ষ রোপণ কার্যক্রম, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, এছাড়াও বিভিন্ন সামাজিক কাজে নিয়োজিত।

সংগঠনের প্রধান উদ্যোক্তা প্রবাসী ইঞ্জিনিয়ার মোঃ মুক্তাদুল কবির নাহিদ জানান, আমাদের মূল উদ্দেশ্য, আমরা অনেক সময় দেখি অসহায় মানুষগুলো অর্থের অভাবে রক্তের গ্রুপ পরীক্ষা করতে পারেনা চিকিৎসা করতে পারেনা চলাফেরা তাদের অনেক কষ্ট হয় যার জন্য আমরা এই মেডিক্যাল কেম্পেইনের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণের উদ্যোগ গ্রহন করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!