• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা

অবসরপ্রাপ্ত নজরুল ইসলাম আর নেই

Reporter Name / ২০২ Time View
Update : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার লাখরাজ পাড়ার অবসরপ্রাপ্ত জেলা ত্রান ও পূর্ণবাসন কর্মকর্তা প্রৌকশলী আলহাজ্ব নজরুল ইসলাম আর নেই। মরহুম নজরুল ইসলাম,নিয়ামতনগর নিবাসী শাহাজাহান, আলমগীর ও শাহজামান এর বড় দুলা ভাই।
পারিবারিক সূত্রে জানা গেছে মরহুম নজরুল ইসলাম ঢাকার স্কায়ার হাসপাতালে ২০- জানুয়ারী বিকেল সাড়ে ৫ টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুেমর ছোট শালা শাহ নাজিম জানাজার সময় পরে জানানোর কথা উল্লেখ করেন। মৃত্যকালে মরহুমের এক ছেলে ও দই মেয়ে এবং স্ত্রী সহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!