• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম
সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী”

কুড়িগ্রাম ভূরুঙ্গামারীতে অসহায় পরিবারের ঘর ভেঙ্গে দেয় দূর্বৃত্তরা

Reporter Name / ২১৫ Time View
Update : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

আরিফুল ইসলাম জয়
কুড়িগ্রাম ভূরুঙ্গামারী প্রতিনিধি

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে অসহায় দু‘পরিবারের পৈত্রিক সম্পত্তিতে নির্মানাধীন ঘর ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের বাগভান্ডার মৌজার বাগভান্ডার সুই,চগেটের পশ্চিমে ঈদগাহ মাঠ সংলগ্ন জমিতে।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের কামাত আঙ্গারীয়া গ্রামের জনৈক রমজান আলী ও বাগভান্ডার গ্রামের ছবি শেখ উপজেলার সদর ইউনিয়নের বাগভান্ডার মৌজার বাগভান্ডার সুইচগেটের পশ্চিমে ঈদগাহ মাঠ সংলগ্ন স্থানে ২০ শতক জমি পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে ঘর উঠিয়ে গাছপালা লাগিয়ে ভোগ দখল করে আসছে। জমিটি জবর দখলের উদ্দেশ্যে গত বুধবার (৬ জানুয়ারী) গভীর রাতে একদল দূর্বৃত্ত তাদের জমিতে নির্মানাধীন দোচালা ২টি টিনের ঘর ভাংচুর করে ১টি ঘরের মালামাল নিয়ে চলে যায়। এ সময় রমজান আলীর স্ত্রী আর্জিনা বেগম বাধা দিলে তাকে মারধর করে আহত করে। আহত আর্জিনা বেগম বর্তমানে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

অভিযোগকারী রমজান আলী জানায়, দীর্ঘদিন থেকে পাশ্ববর্তী জমির মালিক আনোয়ার হোসেন গং আমার জমিটি জবর দখলের পাঁয়তারা করে আসছিল। এরই ধারাবাহিকতায় ওই দিন (৬ জানুয়ারী) রাতে তার দলবল নিয়ে আমার বাড়ীতে হামলা চালিয়ে ঘর ভাংচুর করে মালামাল নিয়ে যায়।

এ ঘটনায় বাগভান্ডার গ্রামের মৃত ফজলুল হকের ছেলে আনোয়ার গং সহ ৯ জনকে বিবাদী করে ভুরুঙ্গামারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী রমজান আলী।

ভুরুঙ্গামারী থানার তদন্তকারী কর্মকর্তা এ এস আই মোশারফ হোসেন অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান ঘটনাটির তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!