• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন স্বতন্ত্র মেয়র প্রার্থীকে গুলি করে হত্যার হুমকি আওয়ামী লীগ প্রার্থীর

Reporter Name / ২০৮ Time View
Update : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন
স্বতন্ত্র মেয়র প্রার্থীকে গুলি করে হত্যার হুমকি আওয়ামী লীগ প্রার্থী
নিজস্ব প্রতিবেদক, গোমস্তাপুর: চাঁপাইনবাবগঞ্জ রহনপুর পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খানকে গুলি করে হত্যার হুমকী দিলেন আওয়ামী লীগের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস। তার কর্মী-সমর্থকদেরও প্রতিনিয়ত হুমকী দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।
শুক্রবার বিকেলে উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মতিউর রহমান খান। এসময় তিনি হত্যার হুমকীর দুইটি মোবাইল অডিও ক্লিপ সাংবাদিকদের সরবরাহ করেন।
সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী মতিউর রহমান খান লিখিত বক্তব্যে বলেন, মনোনয়নপত্র জমাদানের পর থেকেই প্রার্থীতা থেকে সরে দঁাড়ানোর জন্য আওয়ামী লীগ প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস চাপ প্রয়োগ করে আসছেন। গত ১১ই জানুয়ারী দুই দফা মোবাইল ফোনে গুলি করে তাকে হত্যার হুমকি দেন। তিনি বলেন, আওয়ামী লীগের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস আরো হুমকি দিয়ে বলেন, “তোকে মেরে ফেলে হলেও আমি তো মেয়র হবই।” এতে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান তিনি।
আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতাসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান মতিউর রহমান খান।
এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আকতার আলী খান কচি, আশরাফ আলী খান, মোবারক হোসেন, স্থানীয় ব্যবসায়ী নেতা ফসিউর রহমান খান, রহনপুর আম আড়তদার সমিতির সভাপতি হুমায়ন কবির বাবুসহ মেয়র প্রার্থী মতিউর রহমান খানের কর্মী-সমর্থক।
এবিষয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রাব্বানি বিশ্বাস গুলি করে হত্যার হুমকির অভিযোগ অস্বীকার করে বলেন, এটি মিথ্যা কথা। কিভাবে (অডিও রেকর্ড) এটি করেছে সেটা আমি জানিনা। সে মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হয়েছে। তাই প্রতিহিংসার কারণে এগুলো কথা বলছে।
প্রসঙ্গত ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!