• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জে দু-গ্রুপের আধিপত্য লড়াই এর বিস্ফোরক আইনে ৩ টি মামলা।। আটক ২

Reporter Name / ২০৬ Time View
Update : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

চাঁপাইনবাবগঞ্জে দু-গ্রুপের আধিপত্য লড়াই এর বিস্ফোরক আইনে ৩ টি মামলা।। আটক 

 

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

 

চাঁপাইনবাবগঞ্জে দু-গ্রুপের আধিপত্যের লড়াই এর ঘটনায় বিস্ফোরক আইনে ৩টি মামলা দায়ের করা হয়েছে সদর মডেল থানায়। পুলিশ ২ জন আসামীকে গ্রেপ্তারও করেছে বলে জানিয়েছেন, ওসি মোজাফফর হোসেন।

 

গ্রেপ্তারকৃত ২ জন আসামী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের আলীনগর রেল বাগান এলাকার মোসা. মরিয়ম বেগম ও মৃত মঞ্জুরের ছেলে মো. নাগর ওরফে সাব্বির (২৬)। নাগরের শশুর ১৫ নং ওয়ার্ড মসজিদ পাড়ার ইউসুফ আলী। আরেক আসামী বিদিরপুর পুল পাড়ার মোসা. শিল্পি বেগম ও লাল মোহাম্মদের ছেলে শহিদুল ইসলাম ওরফে শিমুল (২৬)

 

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন জানান, ২৫ জানুয়ারি সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে বিদিরপুর মোড় থেকে বিস্ফোরক মামলার ২ জন আসামী কে গ্রেপ্তার করা হয়।

 

অভিযানটি এসআই আলমগীর কবির, শিশুতোষ, সাইফুল, নাহিদাসহ সঙ্গীয় ফোর্স চালায়। ২৪ জানুয়ারি রোববার মামলাটি হয়। মামলা নং- ৪০। বিস্ফোরক দ্রব্য আইন। আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি মোজাফফর হোসেন।

 

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগরে দু-গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারের লড়াই চলছে। প্রায় প্রতিদিনই দু-গ্রুপের মধ্যে প্রকাশ্যে দেশি অস্ত্রের মহড়া আর সংঘাত-সংঘর্ষে ঘটনা ঘটছে।

 

আধিপত্য বিস্তারের জেরে গত রোববার সন্ধ্যায় আলীনগরের বিদিরপুর মোড়ে অতর্কিত ককটেলের বিস্ফোরণ ঘটনায় সন্ত্রাসীরা। এ সময় ৩টি ককটেলের বিস্ফোরণ হয় এবং অবিস্ফোরিত দুইটি ককটেল উদ্ধার করে পুলিশ।

 

জানা গেছে, এদিন ৩টি মোটরসাইকেলে ৫ থেকে ৬ সন্ত্রাসী মুখে মাস্ক ও হেলমেট পরে বিদিরপুর মোড়ে পাঁচটি ককটেল নিক্ষেপ করে। সেখানে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায় তারা। এ সময় ৩টি ককটেল বিস্ফোরণ হয় এবং ২টি অবিস্ফোরিত থেকে যায়।

 

এ সময় ককটেলের আঘাতে এক পথচারি চোখে আঘাতপ্রাপ্ত হয়েছেন। আহত পথচারির নাম শামীম (৪০)। আহত শামীম চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মিল্কি মোড়ের সাদিকুল ইসলামের ছেলে। এর আগেও একাধিকবার দু-গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!