• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ভেলুর মোড়ে অপহরণ হওয়া শিশুর লাশ উদ্ধার

Reporter Name / ২০৭ Time View
Update : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ৩ বছর বয়সী শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ শনিবার (২ জানুয়ারী) রাত আনুমানিক ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের পায়খানার সেপ্টিক ট্রাঙ্কি থেকে রোহান নামে এই শিশুর লাশ উদ্ধার করে।
চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডের মসজিদ পাড়ার ভেলুর মোড় থেকে গত বৃহস্পতিবার ৩১ শে ডিসেম্বর বিকেল থেকে নিঁখোজ হয় রাজমিস্ত্রী মোঃ সুজন আলীর সাড়ে ৩ বছরের ছেলে রোহান।
শুক্রবার সদর থানায় নিখোঁজের ঘটনা জানালে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তৎপর হয় এবং অভিযান শুরু করে।
আজ শনিবার (২ জানুয়ারী) রাত আনুমানিক ৯ টার সময় শহরের বিভিন্ন মোড়ের সিসিটিভির ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করে সদর হাসপাতালের পশ্চিম পার্শ্বের পায়খানার সেপ্টিক ট্রাঙ্কি থেকে নিখোঁজ রোহানের লাশ উদ্ধার করে।
বিষয়টি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাহাবুব আলম খাঁন। তিনি জানান ৩১ ডিসেম্বর নিখোঁজ হওয়ার পর থেকে শিশু রোহানকে উদ্ধার করতে সদর থানা ও জেলা গোয়েন্দা সংস্থা শহরের বিভিন্ন সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করে সদর হাসপাতালের সিসিটিভি দেখে হাসপাতালের পশ্চিম দিকে পায়খানার সেপ্টিক ট্র্যাকিং থেকে শিশু রোহান এর মরদেহ উদ্ধার নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মাহাবুব আলম খান। শিশু রোহানের খুনি কে গ্রেফতার করতে জেলার বিভিন্ন জায়গায় পুলিশ তৎপর রয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!