• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা

ঠাকুরগাঁওয়ে বিএনসিসি’র র‌্যালী, লিফলেট ও মাস্ক বিতরণ

Reporter Name / ১৯১ Time View
Update : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

এম এ সালাম রুবেল স্টাফ রিপোর্টারঃ
মুজিববর্ষ উদযাপন কর্মসূচির স্বেচ্ছাসেবা কার্যক্রমের অংশ হিসেবে করোনা সংক্রমণ ও ডেংগু রোগ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ঠাকুরগাঁওয়ে র‌্যালী, লিফলেট ও মাস্ক বিতরণ করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর-বিএনসিসি, ঠাকুরগাঁও জেলা ইউনিট।

এ উপলক্ষে গতকাল রোববার সকালে বিএনসিসি, মহাস্থান রেজিমেন্টের ব্যবস্থাপনায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে প্যারেড পরিদর্শন ও কর্মসূচির উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম। এসময় বিষয় ভিত্তিক বক্তব্য দেন, বিএনসিসি ঢাকা রমনা রেজিমেন্টের মেজর সোমেন কান্তি বড়-য়া, অতিরিক্ত পুলিশ সুপার এটিএম আব্দুল্লাহ, স্থানীয় সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) এবিএম আব্দুল মজিদ, বিএনসিসি জেলা সমন্বয়ক সহকারী অধ্যাপক আশরাফ আলী প্রমূখ।

এরপর সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণসহ লিফলেট ও মাস্ক বিতরণ করে একইস্থানে গিয়ে শেষ হয়। এ কর্মসূচিতে ঠাকুরগাঁয়ের বিভিন্ন স্কুল ও কলেজের ক্যাডেট ও সামরিক প্রশিক্ষকগণ অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!