• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

নাগরপুরে ফ্রি এ্যাম্বুলেন্স সেবা নিয়ে অসহায়দের পাশে ফকরুল হাদি টিটু

Reporter Name / ২৬৮ Time View
Update : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

মোঃ আব্দুর রাজ্জাক রাজা
নাগরপুর টাংগাইল প্রতিনিধিঃ
জন্ম হোক যথাতথা কর্ম হোক ভালো- প্রচলিত এই প্রবাদটির সঙ্গে বাস্তব অনেক ক্ষেত্রেরই মিল খুঁজে পাওয়া ভার। জন্ম নয়, কর্মেই মানুষের পরিচিতি প্রকাশ পায়। ‘মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে’- বিখ্যাত শিল্পী ভূপেন হাজারিকার কণ্ঠে গীত এই গানের পঙ্‌ক্তি যেন চিরন্তন। আর্তমানবতার সেবার মন্ত্রে উজ্জীবিত হয়ে টাংগাইলের নাগরপুরে ভাদ্রা ইউনিয়নের অসহায় রোগীদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা চালু করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা ফকরুল হাদি টিটু। ভাদ্রার কৃতি সন্তান টিটু বলেন,আমার জন্মস্থান ভাদ্রার অনেক অসহায় ও গরীব মানুষ টাকার অভাবে এ্যাম্বুলেন্স ভাড়া করে উন্নত চিকিৎসার জন্য টাংগাইল ও ঢাকায় চিকিৎসা নিতে পারে না।বড় পরিসরে না হলেও স্বল্প পরিসরে আমি নিজ উদ্যোগে শুধুমাত্র ভাদ্রা ইউনিয়নের অসহায় রোগীদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা চালু করেছি।এছাড়া তিনি মানবসেবায় এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

ফ্রি এ্যাম্বুলেন্স সেবার উপকারভোগী ভাদ্রা ইউনিয়নের কোদালিয়া গ্রামের অসহায় কৃষক খলিলুর রহমান জানান,তার ছেলে শিপন গুরুতর অসুস্থ হয়ে পড়লে নাগরপুর থেকে টাংগাইল সদর হাসপাতালে যাওয়ার জন্য ফখরুল হাদি টিটু ফ্রি এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন।

এ বিষয়ে নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ রোকনুজ্জামান খান বলেন,অসহায় রোগীদের জন্য ফ্রী এ্যাম্বুলেন্স সেবা একটি মহৎ উদ্যোগ।এ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। ভাদ্রা ইউনিয়নের পাশাপাশি পুরো নাগরপুর বাসী এ সেবা পেলে আরও ভাল হতো।এ সময় তিনি গরীব ও অসহায় রোগীদের পাশে থাকার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!