• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

নাচোলে বিপুল পরিমাণ লাইসেন্স বিহীন ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ ৪ জন গ্রেপ্তার

Reporter Name / ১৮৩ Time View
Update : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিপুল পরিমান লাইসেন্স বিহীন ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ ৪ জন চোরাকারবারী, ড্রাগ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে, র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, গোমস্তাপুর উপজেলার কাশীপুর এলাকার কাদেরের ছেলে হিমেল (৩৫) একই এলাকার লিয়াকত আলীর ছেলে মহিউদ্দিন (৫২), মিয়া পাড়ার মৃত গোলাম রব্বানীর ছেলে পরাগ আলী (৩৫) ও ফকির পাড়ার মৃত রিপন আলীর ছেলে বিদ্যুৎ আলী (২৩)।

জানাগেছে, চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সোনাইচন্ডি বাজারে ২০ জানুয়ারি বুধবার দুপুর ২ টা থেকে দুপুর সাড়ে ৩টা পর্যন্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খাদিজা বেগম ও ড্রাগ প্রশাসনের সহকারী পরিচালক
ফুয়ারা ইয়াসমিন ও র‌্যাবের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযানটি চালায়।

অভিযানে হাতেনাতে বিপুল পরিমাণ লাইসেন্স বিহীন ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ ৪ জন চোরাকারবারী, ড্রাগ ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

এসময় আসামীদের মধ্যে দুজনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড, একজনকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড ও একজনকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

উদ্ধার ঔষুধ হচ্ছে,
Cetritixine Hydrochloric Tablet( Indian) x 900 pcs, Dyclofenac tablet (Indian) x 300 pcs, Nimesulide Tablets (Indian) x300 pcs, Cyprohetradine hydrochloride tablets(Indian) x 400 pcs, Dexamethason tablets (Indian) x 350 pcs, অশোকারিস্ট – ৪ বোতল, Zinseng Syrap- x 40 bottles, Senegra tablets (viagra)-x 250 pcs, ফাওলাদ Tablet x 180 pcs, মুকাব্বি খাস tablets – x 120 pcs, বিচ্ছু মলম x 35 pcs, শান্তি মলম x 40 pcs, Cal-x tablets – x 300 pcs, Max -z Syrup-x 55 pcs, শক্তি সিরাপ – 30 bottles, Ganohymax syrup – 17. bottle, শুক্রসঞ্জীবনী হালুয়া – ১০ বয়ম, Synapex syrup – 15 bottles, Shahjalal vitamin syrup- 115 bottles, Muslim Ayurvedic syrup – x 80 bottles, Poly zinc syrup -12 bottles।

ভারতীয় নকল ঔষুধ উদ্ধারের পর ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলেই ধ্বংস করা হয় এবং জরিমানার টাকা সরকারী কোষাগারে জমা করে আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়। – কপোত নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!