• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

পুলিশ সদা প্রস্তুত আছে আপনাদের সেবায় বললেন চাঁপাইনবাবগঞ্জের এসপি আবদুর রকিব

Reporter Name / ১৭৭ Time View
Update : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) বলেছেন, জেলার মানুষের নিরাপত্তা দিতে পুলিশ সদা প্রস্তুত আছে আপনাদের সেবায়। শুক্রবার সকালে ইসলামপুরে এক সমাবেশে তিনি এসব বলেন।

এ সময় এলাকার সাধারণ মানুষের কথা শুনেন এবং পুলিশী সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবার অঙ্গীকার ব্যক্ত করেন।

মাদক, বাল্য বিয়ে, সন্ত্রাস, জঙ্গী মাদকসহ যে কোন অপরাধ দমনে পুলিশের কঠোর অবস্থানের কথা জানান এসপি। এলাকায় মাদক বা চোরা কারবারিদের রুখতে পুলিশ সদা প্রস্তুত আছে বলেও জানান তিনি।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নে বিট পুলিশিং এর আয়োজনে বাল্যবিয়ে, জঙ্গীবাদ, মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ ও অসহায় গরীব শিতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

২১ জানুয়ারি সকালে অনুষ্ঠিত বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, বিপিএম পিপিএম (বার)।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোছাইন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন, ইসলামপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ রেজওয়ানুল হক মন্ডল, এসআই আতাউর রহমান।

এরপর পুলিশ সুপার নারী কল্যাণ সমিতির পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। নারী কল্যাণ সমিতি পুনাক চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি সাবাহ বাশার এর নির্দেশনায় বিভিন্নস্থানে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলছে। – কপোত নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!