• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

বাগমারা ১৩নং গোয়ালকান্দী ইউপি ৩ নং ওয়ার্ডে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিন

Reporter Name / ২২৭ Time View
Update : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

মোঃ মিজানুর রহমান
(বাগমারা প্রতিনিধি)

রাজশাহী বাগমারার গোয়ালকান্দী ইউনিয়ন এর ৩নং রামরামা ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মোঃ আরিফুল ইসলাম বাপ্পা এর আয়োজনে আজ বিকাল ৫ঘটিকার সময় রামরামা জলপাইতলা বাজার প্রাঙ্গনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

১৯৪৮ সালের ৪ জানুয়ারী ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়। বাংলা, বাঙালির স্বধিকার অর্জনের লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় গঠিত উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রামসহ দেশ গড়ার প্রতিটি পরতে-পরতে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যে গৌরবময় স্মৃতি বিজড়িত সংগঠনটির পালিত হয় ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী।
ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা সহ ৫ মিনিটের পথযাত্রা করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৩নং গোয়ালকান্দী ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আলমগীর সরকার, বিষেস অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবুল কালাম আজাদ মৎস্য ও ইট ব্যবসায়ি রারামা। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফুল ইসলাম বাপ্পা সহ আরো উপস্থিত ছিলেন অত্র ওয়ার্ডে ছাত্রলীগের নেত্রীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!