• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

মুন্ডুমালা পৌর নির্বাচনে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী সাইদুর রহমান জয়ী

Reporter Name / ১৫৭ Time View
Update : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি :: রাজশাহীর তানোর মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে অনেক নাটকীয়তা আর বিভিন্ন জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মেয়র পদে আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র প্রার্থী) সাইদুর রহমান (জগ) প্রতিক জয়লাভ করেছেন। নির্বাচিত প্রতিনিধি সাইদুর রহমান জগ প্রতিকে ৫ হাজার ৪৫৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিনিধি আমির হোসেন আমিন নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৩৯৮ ভোট। বে-সরকারী ভাবে আমির হোসেন আমিনকে পেছনে ফেলে ৬১ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সাইদুর রহমান।

শনিবার (৩০শে জানুয়ারী) ২০২১ ইং রাত্রি আনুমানিক পণে ১০ ঘটিকার দিকে তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো এই নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এর আগে কঠোর নিরাপত্তার মধ্যোদিয়ে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ১০টি ভোটকেন্দ্র ভোট গ্রহণ সম্পন্ন হয়। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি এবং প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো, এখানে উৎসব মুখর পরিবেশে মানুষ ভোট প্রদান করেছেন।

এ বিষয়ে বিজয়ী সাইদুর রহমানের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি সর্বপ্রথম মহান আল্লাহ্পাকের শুকরিয়া আদায় করে এই গণমাধ্যম কর্মীকে বলেন, আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমত আর মুন্ডুমালা পৌরবাসীর ভালবাসায় আজকে আমি নির্বাতি হয়েছি। তিনি বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক যার প্রেক্ষিতেই আওয়ামীলীগের প্রকৃত ত্যগী নেতাকর্মীরা আমাকে সর্বাবস্থায় অনুপ্রেরণা যুগিয়েছেন। তার’ই প্রতিফলন হিসেবে আজকের এই বিজয়।

সাইদুর রহমান আরও বলেন, আমার এই জয় প্রকৃতপক্ষেই নৌকার বিজয়। কতিপয় নামধারী কিছু ব্যাক্তি বর্গের প্ররোচনায় দল আমাকে মনোনয়ন দেয়নি। তবে আমরাও নিশ্চিত ছিলাম বিজয়ী আমরা হবোই হবো ইনশাআল্লাহ। আজ আমি বিজয়ী হয়ে দলমত নির্বিশেষে সবাইকে অন্তরের অন্তস্তল থেকে ধন্যবাদ জানায়। পাশাপাশি ধন্যবাদ জানায় সকল গণমাধ্যম কর্মী, আইনশৃঙ্খলা রক্ষা কারী বাহিনী’সহ উপজেলা প্রশাসনকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!