• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

রাঙ্গুনিয়ায় অ্যাডভোকেট নুরুচ্ছফা তালুকদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Reporter Name / ১৮৯ Time View
Update : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

রাঙ্গুনিয়ায় শুরু হয়েছে মরহুম অ্যাডভোকেট নুরুচ্ছফা তালুকদার স্মৃতি অলিম্পিক মিনি ফুটবল টূর্নামেন্ট।

রবিবার (১০ জানুয়ারি) দুপুরে পদুয়া ইউনিয়নের সামাজিক সংগঠন ‘দুধপুকুরিয়া গোল্ডেন ব্রাইট অর্গানাইজেশন’র উদ্যোগে এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মো. সেলিম উদ্দীনের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তারেক উদ্দীন রানার সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সদস্য মো. সাজ্জাদুল করিম সাজ্জাদ।

উদ্বোধকের বক্তব্যে যুবলীগ নেতা সাজ্জাদুল করিম সাজ্জাদ বলেন, যুব সমাজকে মাদকাসক্তি থেকে নিরাপদে রাখতে খেলাধুলার বিকল্প নেই। আয়োজকদের ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, প্রতিবছর টুর্নামেন্টের এ আয়োজনে আমি সাধ্যমতো সহযোগিতার হাত বাড়িয়ে পাশে থাকার চেষ্টা করবো। এসময় তিনি যুব সমাজকে মাদক ছেড়ে খেলাধুলামুখী করার ক্ষেত্রে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মো. ফারুক তালুকদার, রাঙ্গুনিয়া উপজেলা কৃষক লীগের প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক মো. ইয়াছিন, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আমজাদ আলী, সমাজসেবক শামসুল আলম তালুকদার।

এছাড়া পদুয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. সাকিব, এনামুল হক এনাম, আজাদ হোসাইনসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে ‘বন্ধন সংঘ’ বনাম ‘একতা একাত্তর’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!