• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী” ঢাকাস্থ নাচোল সমিতির সভাপতিকে সংবর্ধনা গোমস্তাপুরে বাংলা নববর্ষ পালন শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী

রাজশাহীর বিমান দুর্ঘটনায় অক্ষত পাইলট ও শিক্ষার্থী

Reporter Name / ১৬০ Time View
Update : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

জিয়াউল,দিনার
(রাজশাহী ব্যুরো):

রাজশাহী বিমান বন্দরে দুর্ঘটনার কবলে পড়ে আজ একটি প্রশিক্ষণ বিমান। নওহাটা বিমানবন্দরের রানওয়েতে আজ বিকাল ৩ টার দিকে এ ঘটনা ঘটে। প্রাণে বেঁচে যান পাইলট ক্যাপ্টেন মশিউর রহমান ও প্রশিক্ষণার্থী রায়হান গফুর।
বিমানবন্দরের সিকিউরিটি সুপারভাইজার আবদুল মতিন জানান, চেসনা-১৫২ মডেলের এই প্রশিক্ষণ বিমানটি গ্যালাক্সি ফ্লাইং একাডেমির। প্রশিক্ষণের সময় বিমানটি রানওয়েতে মুখ থুবড়ে পড়ে। এর ফলে বিমানটি ভেঙে ক্ষতিগ্রস্ত হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিমানটি উত্তর দিক থেকে অবতরণের সময় পেছনের ডান পাশের একটি চাকা গোড়া থেকে ভেঙে যায়। পরে সামনের চাকাটিও গোড়া থেকে ভেঙে যায় এবং বিমানটি হুমড়ি খেয়ে পড়ে।ফ্লাইং একাডেমির কর্মকর্তাগণ দুর্ঘটনার কারণ অনুসন্ধান শুরু করেছেন বলে সূত্রটি জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!