• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে বিচারপতি বজলার রহমান ছানাকে যথাযোগ্য মর্যাদায় স্মরণ

Reporter Name / ২০৩ Time View
Update : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক: সুপ্রিমকোর্টের আপীল বিভাগের বিচারপতি, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য রাজশাহী প্রেসক্লাবের কার্যনিবাহী সদস্য বিচারপতি বজলার রহমান ছানার ৪র্থ মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিবসটিকে সামনে রেখে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে বিস্তারিত কর্মসূচি হাতে নেয় বিচারপতি বজলার রহমান ছানা স্মৃতি পরিষদ। শুক্রবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জের খালঘাট গোরস্থানে কবর জিয়ারত ও বাদ জুম্মা কোর্ট মসজিদে দোয়া এবং বিকেল ৫টায় রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসব কর্মসূচিতে সভাপতিত্ব করেন বিচারপতি বজলার রহমান ছানা স্মৃতি পরিষদ আহ্বায়ক ও রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা। এতে বিচারাঙ্গনের বজলার রহমান ছানার গুণগ্রাহী উচ্চপদস্থ কর্মকর্তাসহ রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।
খালঘাট গোরস্থানে কবর জিয়ারত করেন- নওগাঁ অতিরিক্ত জেলা ও দায়রা জজ মেহেদী হাসান তালুকদার,চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামান সরকার, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হোসেন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাইনুল ইসলাম, প্রয়াত আওয়ামী লীগ নেতা নাসির চেয়ারম্যানের সন্তান চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক ভাইস-চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা, মুক্তিযুদ্ধের সংগঠক ডা. আ আ ম মেসবাহুল হক বাচ্চুর ছোট ছেলে আওয়ামী লীগ নেতা মেসবাহুল জাকের জঙ্গি, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, প্রবীন আওয়ামী লীগ নেতা শরিফ উদ্দিন, স্মৃতি পরিষদের সম্মানিত সদস্য সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইয়াসির আরাফাত সৈকত ও চাঁপাইনবাবগঞ্জ একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক মামুন অর রশিদ মামুন, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুখু প্রমুখ।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কুমার সিপন মদক, আওয়ামী লীগ নেতা চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহনেওয়াজ অপু, আওয়ামী লীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ।
পরে বিকেলে ৫টায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য বিশিস্ট কলামিস্ট ও মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা এবং বিশেষ অতিথি রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!