• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু।

শার্শায় ৩৭৫ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকার সহ একজন আটক

Reporter Name / ২০৯ Time View
Update : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

সেলিম আহম্মেদঃ
যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় ৩৭৫ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকার সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা।

(১৩ ই জানুয়ারি) বুধবার রাত্র ১১.২০ মিনিটে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্র এলাকাধীন উপজেলার জামতলা টু বালুন্ডা পাঁকা রাস্তার উপর থেকে সবুজ হাসানকে ৩৭৫ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকার সহ আটক করা হয়।

আটককৃত মাদক পাচারকারী ঝিকরগাছা থানার সোনাকুড় ময়রাপাড়া গ্রামের তবিবুর রহমানের ছেলে।

এই বিষয়ে নাভারণ সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন মুজিব বর্ষ কে সামনে রেখে আইনজীবি মহোদয় যে নির্দেশনা আছে যে জনগণের পুলিশ হতে আমাদের আইনজীবি মহোদয় নির্দেশনা দিয়েছে দ্বিতীয় নির্দেশনা হচ্ছে মাদক নির্মূল করা সেই মাদক নির্মূল করার লক্ষ্যে একটি শার্শা থানার পুলিশ আইজিপি মহোদয় নির্দেশে এবং যশোর জেলার পুলিশ সার্বিক নির্দেশনায় আমরা কাজ করে যাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!