• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইনসহ গোমস্তাপুরের মিজানুর গ্রেপ্তার

Reporter Name / ১৮৯ Time View
Update : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : বিপুল পরিমান হেরোইনসহ ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল মাদকবিরোধী অভিযান টি চালিয়ে ১কেজি ৮০০ গ্রাম হেরোইনসহ মিজানুর রহমান নামে ১ যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহমপুর গ্রামের মেছের আলীর ছেলে মিজানুর রহমান (২২)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১০ জানুয়ারি রোববার দুপুর পৌণে ৩ টার দিকে রাজশাহীর দামকুড়া থানার গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি ৮০০ গ্রাম হেরোইনসহ মিজানুর রহমানকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন ধরনের মাদকব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় রাজশাহীর দামকুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।- কপোত নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!