• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
নওগাঁয় ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক আটক বাগমারায় ইট ভাটা গুলোতে কয়লা’র বদলে, পুড়ছে কাঠ গোমস্তাপুরে বাল্য বিয়ে বন্ধ, দশ হাজার টাকা জরিমানা । চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ কর্তৃক ২ কেজি ৪৫০ গ্রাম হেরোইনসহ আটক- ১ গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা বগুড়ার কাহালুতে ছুরিকাঘাতে যুবককে হত্যা গ্রেফতার- ১ সন্তানের জামিনে মায়ের বাধা, ৩০ মিনিট মায়ের পা ধরে বসে থাকার নির্দেশ দিলেন বিচারক পুনাক কর্তৃক ‘আইন আমার অধিকার’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় ১০০ গ্রাম হেরোইনসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক। চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ কর্তৃক যৌতুক মামলার ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী গ্রেফতার

আসন্ন নাচোল পৌরসভা নির্বাচনের ২০দলীয় জোট ধানের শীষ মনোনীত মেয়র প্রার্থী শুচির নির্বাচনী ইশতেহার ঘোষণা

Reporter Name / ১১৪ Time View
Update : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

নাচোল প্রতিনিধিঃ
আসন্ন নাাচোল পৌরসভা নির্বাচনের ২০দলীয় জোট ধানের শীষ মনোনীত মেয়র প্রার্থী মাসউদা আফরোজ শুচির নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।
গতকাল সোমবার বিকালে ৩টায় নাচোল ডাক বাংলো চত্তরে জনসমুক্ষে ১৯টি নির্বাচনী প্রতিশ্রুতি দিয়েছেন। ইশতেহারে যা ঘোষনা করেছেন তা নিন্মে হুবোহু তুলে ধরা হলো।
সম্মানিত নাচোল পৌরবাসী,
আপনারা নিশ্চয়ই অবগত আছেন যে, আগামী ২৮ফেব্রুয়ারী আসন্ন পৌরসভা নির্বাচন। উক্ত নির্বাচনে আমি জনাব মাসউদা আফরোজ শুচি ২০দলীয় জোট মনোনীত ধানের শীষের প্রার্থী। নাচোল পৌরসভা বসবাসরত সকল ভাই বোনদের প্রতি রইল আমার আন্তরিক সালাম “আসসালামু আলাইকুম”এবং অন্যান্য জাতি ধর্মালম্বাবীদের প্রতি জানাই শ্রদ্ধা। সম্মানিত নাগরিব বৃন্দ ও আমার প্রান প্রিয় পৌরবাসী। আমি আপনাদের মাঝে জন্মগ্রহন করেছি। ইলামিত্রের স্মৃতি বিজড়িত এই বরেন্দ্র ভ’মির আলোবাতাসে একটু একটু করে বেড়ে উঠেছি। আমি দীর্ঘাদিন যাবত আপনাদের মাঝে বিভিন্ন সমামাজিক ও ধর্মীও প্রতিষ্ঠানসহ রাজনৈতিক ভাবে কাজ করে যাচ্ছি। এমতাবস্থায় আপনাদের তথা প্রান প্রিয় নাচোল পৌরবাসীকে একটি মডেল পৌরসবা উপহার দেওয়ার গৃহীত প্রত্যয় ব্যক্ত করে উক্ত নির্বাচনে আমার নির্বাচনী ইশতেহার আপানাদের সামনে উপস্থাপন করছি।
১।দূর্নীতিমুক্ত প্রাতিষ্ঠানিক সেবা নিশ্চিত করা ২। মাদকশক্তি নিরাময় কেন্দ্র গড়ে তুলা এবং সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা করা ৩। পৌরসভার অধিনস্থ প্রত্যেকটা গুরুত্বপূর্ন স্থান সমূহকে সিসি ক্যামেরার আওতায় আনা ৪। নাচোল রেলস্টেশন ও বাসস্ট্যান্ডসহ গুরুত্বপূর্ন স্থানগুলেতে মহিলা দ্বারা পরিচালিত মহিলা টয়লেট স্থাপন করা ৫। রাস্তাঘাট ও অবকাটামোগত উন্নয়নের ব্যবস্থা গ্রহন ৬। নাচোল পৌরবাসীর র্দীর্ঘদিনের সুপেয় পানির সমস্যা সমাধান করা ৭। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন কারী বীরমুক্তিযোদ্ধা ও তাদের প্ররিবারের প্রতি সম্মাননা স্মারক প্রদান ও বাৎসরিক ভাতাসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান ৮। নাচোল পৌরবাসীর দীর্ঘদিনের সমস্যা সমাধানের মশা নিধনের জন্য কার্যকারী পদক্ষেপ গ্রহন করা এবং ফ্রগার মেশিনের ব্যবস্থা গ্রহন করা ৯। নাচোল পৌরবাসীর জন্য স্বল্প খরচে একটি এ্যামবুলেন্স এর ব্যবস্থা করা ১০। নাচোল পৌরসভায় বসবাসরত সকল মুসলিম ভাইবোনদের জন্য একটি আধুনিক মানসম্পন্ন সরকারী গোরস্থানের জমি অধিগ্রহন ও বাস্তবায়ন ১১। নাচোল পৌরসভায় বসবাসরত সকল হিন্দুধর্মালম্বীদের জন্য একটি আধূনিক মানসম্পন্ন সরকারী শ্মাশানের জমি অধিগ্রহন ও বাস্তবায়ন ১২। অসহায় ও দুঃস্থ মা-বোনদের নিজ উদ্যোগে একটি ক্ষুদ্র ও কুটির শিল্প স্থাপন করা ১৩।নাচোল পৌরসভার সকল রাস্তা সমূহের রাতে আলোকসজ্জার সুব্যবস্থা করা ১৪। নাচোল পৌরসভার অধীনস্থ সকল প্রাথমিক ,মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধ্যারত সকল মেধাবী ছাত্র ছাত্রীদের সম্মাননা স্মারক প্রদান ও তাদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করা ১৫। নাচোল পৌরসভার অধিনস্থ সকল শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দসহ নাগরিকদের নিয়ে উন্মুক্ত মতবিনিময় সভার ব্যবস্থা গ্রহন এবং তাদের পরামর্শ ক্রমে পৌরবাসীর সেবা দ্রুত নিশ্চিত করা ১৬। নাচোল পৌরসভার সকল ব্যববস্যা প্রতিষ্ঠান, সরকারী -বেসরকারী প্রতিষ্ঠানসহ নাগরিকের জানমাল রক্ষার্থে ২টি গুরুত্পূর্ন স্থানে যেমন-নাচোল বাসস্ট্যান্ড বাজার ও স্টেশন বাজারে ৫০-৬০ হাজার লিটার পানির ধারণ ক্ষমতা রিজার্ভ ট্যাংক নির্মান করা হবে। যাতে করে ফায়ার সার্ভিস দ্রুততার সাথে অগ্মি নির্বাপন কাজে পানি ব্যবহার করতে পারে ১৭। নাচোল পৌরসভার টেন্ডার প্রক্রিয়ার সকল ঠিকাদারের জন্য উন্মুক্ত করা হবে। যেন সকল ঠিকাদার টেন্ডারে অংশগ্রহন করতে পাওে ১৮। পৌরসভার গুরুত্বপূর্ণ সড়কগুলোতে যানজট নিরসনে ট্রাফিকের ব্যবস্থা করা ১৯। নাচোল পৌরসভা নির্বাচনে আমি প্রথম নারী মেয়র পদপ্রার্থী। নারীদের অনেক সমস্যা রয়েছে। মাতৃকালীন সমস্যাসহ নানাবিধ সমস্যায় তাদের যথাযথ সুযোগ সুবিধা প্রদান করা হবে।পরিশেষে আমি আমার উপরোক্ত অঙ্গীকার প্রতিপালনে বদ্ধ পরিকর থাকবো। আগামী ২৮ফেব্রুয়ারী ২০২১ ইং তারিখে নাচোল পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে আপনাদের ভোট ও দোয়া ও সহযোগীতা কামনা করছি। ধন্যবাদান্তে, মাসউদা আফরোজ শুচি, মেয়র পদপ্রার্থী, নাচোল পৌরসভা,নাচোল চাঁপাইনবাবগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!