• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

একের পর এক দুর্ঘটনায় ১৩৩টি গাড়ি

Reporter Name / ২২৯ Time View
Update : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টেক্সাসের ডালাস-ফোর্ট ওর্থ এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

ফোর্ট ওর্থের পুলিশ প্রধান নেইল নোয়াকেস জানিয়েছেন, প্রচন্ড ঠান্ডা ও তুষার ঝড়ের পর রাস্তায় জমে থাকা বরফের কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ক্ষতিগ্রস্ত হয়েছে একে একে ১৩৩টি গাড়ি। এতে ৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

দুর্ঘটনায় পতিত হওয়া এসব গাড়ির মধ্যে রয়েছে, প্রাইভেট কার, এসইউভি এবং ১৮ চাকায় চালিত ট্রাকও। দুর্ঘটনার পর এসব গাড়ির ব্যপ্তি ছিল মোটামুটিভাবে এক মাইল। এছাড়া অন্য বেশ কয়েকটি এলাকায় তুষারপাতের কারণে সৃষ্ট পিচ্ছিল রাস্তায় পৃথক দুর্ঘটনায় আরও তিনজন নিহত হয়েছেন বলে সিএনএন’কে জানিয়েছেন ডালাস পুলিশের মুখপাত্র তামিকা দামেরন।

জেসন ম্যাকলাফলিন নামে এক আবহাওয়া বিশেষজ্ঞ এই দুর্ঘটনার ভয়াবহ তথ্য টুইটারে শেয়ার করেছেন। টুইটারে তিনি বলেন, ‘আমার জীবনের সবচেয়ে খারাপ দুর্ঘটনা দেখেছি উত্তর ফোর্ট-ওর্থ এলাকায়। সবাই প্রার্থনা করুন। এখানে শতাধিক গাড়ি দুর্ঘটনায় পড়েছে।’

গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন সাইটে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যাচ্ছে, দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া একশোর বেশি ক্ষতিগ্রস্ত যানবাহন রাস্তার ওপর বিক্ষিপ্তভাবে পড়ে রয়েছে।

যুক্তরাষ্ট্রে উচ্চগতিতে চলাচলের জন্য উপযোগী মহাসড়ককে বলা হয় ‘ফ্রি-ওয়েজ’। তীব্র তুষারপাত ও এর কারণে সৃষ্ট পিচ্ছিল রাস্তায় গত কয়েক ঘণ্টায় যুত্তরাষ্ট্রে তিন শতাধিক গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে বলে জানিয়েছেন ডালাস পুলিশের মুখপাত্র তামিকা দামেরন। এর মধ্যে ফ্রি-ওয়েজে দুর্ঘটনায় পড়েছে ১৩৩টি গাড়ি, ফ্রি-ওয়েজের বাইরে দুর্ঘটনায় পতিত হয়েছে ১০৩টি গাড়ি। এছাড়া ছোট দুর্ঘটনা ঘটেছে ৮৬টি।

সূত্র: সিএনএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!