• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

তাহেরপুর পৌর নির্বাচনে নিজ কেন্দ্রে ভোট দিলেন নৌকার প্রার্থী কালাম

Reporter Name / ১৬৬ Time View
Update : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

মোঃ মিজানুর রহমান,বাগমারা প্রতিনিধিঃ
রাজশাহীর বাগমারায় তাহেরপুর পৌরসভায় সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছে ভোট গ্রহণ।

রবিবার পৌরসভার জামগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিজ কেন্দ্রে ভোট প্রদান করেন বাংলাদেশ আ’লীগের মনোনীত নৌকার প্রার্থী, মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ। মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজদের ভোট প্রদানের পরপরেই ওই কেন্দ্রে ভোট প্রদান করতে থাকে অন্যান্য ভোটাররা।

বর্তমান সরকারের সময়ে পৌরসভার যে ব্যাপক উন্নয়ন হয়েছে তা পূর্বে কখনও সম্ভব হয়নি।

বর্তমান সরকারের আমলে পৌরসভার মডেল মসজিদ, গোরস্থান, পৌরভবন, চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন, রাস্তা-ঘাট, বাজার লাইর্টি, ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে পয়ঃনিষ্কাশন, ময়লা আবর্জনা অপসারণ সহ সকল প্রকার ভাতার সুষ্ঠু বন্টন করা হয়েছে। এক কথায় পৌরবাসী হাতের কাছেই পেয়েছে তাদের সেবা।

পৌরসভার উন্নয়ন আর ভোটারদের কাছাকাছি থেকে দশটি বছর কাজ করে গেছেন মেয়র কালাম। সেই কাজ আর উন্নয়নকে পুঁজি করে নির্বাচনের মাঠে রয়েছেন নৌকার প্রার্থী। ভোটাররাও কাংখিত উন্নয়ন দেখতে পেয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হয়েছেন ভোট দিতে।

ভোট প্রদান শেষে নৌকার প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, আমি পৌরসভার উন্নয়নে সব সময় কাজ করে গেছি। আমি আসা করছি ভোটাররা আবারও আমাকে তাদের মহামূল্যবান ভোট দিয়ে বিজয়ী করবে। নির্বাচনে ফলাফল যেটাই হোক সেটা আমি মেনে নেবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!