• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা

Reporter Name / ১৬৬ Time View
Update : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

বদলগাছী(নওগাঁ) প্রতিনিধিঃ
নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধুকে হাত মুখ বেধে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। উপজেলার কোলা ইউনিয়নের কেশাইল গ্রামে এ ঘটনা ঘটে। থানা পুলিশ আসামীদের গ্রেপ্তারে মাঠে নেমেছে।

বদলগাছী থানা ও গৃহবধুর পরিবার সূত্রে জানা যায়, দুই মাস আগে চারজন লোক ঐ বাড়িতে ছাগল কিনতে আসে। তারা একটি ছাগল নিয়েও যায় এবং পরবর্তীতে আরো ছাগল নেওয়ার কথা বলে মোবাইল নম্বর দিয়ে যায়। গৃহবধুর শ্বাশুড়ি ভুল করে ঐ নম্বরে একদিন ফোন দেয়। তারপর থেকেই ঐ নম্বর থেকে গৃহবধুকে প্রেমের প্রস্তাব দিতে থাকে। গৃহবধু বারবার নিষেধ করলেও তা অমান্য করে প্রতিনিয়ত ফোন দেয়। গৃহবধু স্বামীকে জানালে তার স্বামী ঐ নম্বরে ফোন দিয়ে তার স্ত্রীকে বিরক্ত করতে নিষেধ করে। এক পর্যায়ে ঐ ব্যক্তি গৃহবধুকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। (২৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেল যোগে দুই ব্যক্তি ছাগল কিনতে কেশাইল গ্রামের ঐ বাড়িতে আসে। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ঐ দুই ব্যক্তি গৃহবধুকে জোরপূর্বক ঘরে টেনে নিয়ে দুই হাত ও মুখ বেধে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে হাতের বাধন খুলে গেলে সে মুখের বাধন খুলে চিৎকার করলে ঐ দুই ব্যক্তি পালিয়ে যায়। এলাকাবাসী থানায় খবর দিলে থানা পুলিশ ঐ গৃহবধুকে থানা হেফাজতে নিয়ে আসে।

বদলগাছী থানার ওসি(তদন্ত) রায়হান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীদের বাড়ী আক্কেলপুর বলে জানা গেছে। তাদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!