• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

নাগরপুরে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

Reporter Name / ২২৭ Time View
Update : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাংগাইলের নাগরপুরে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার উপজেলার মোকনা ইউনিয়নের গাজুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গাজুটিয়া সোনালী সংঘ এ খেলার আয়োজন করে। কহেলা মুসলিম সমিতি ও আগতারাইল আলমা ফোর্স এ দুটি ক্লাব উক্ত ক্রিকেট খেলায় অংশগ্রহন করে।এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন মোকনা ইউনিয়নের আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক মোঃসোলায়মান হোসেন সেলিম। এ সময় চেয়ারম্যান প্রার্থী সোলায়মান বলেন,যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই।আজকে গাজুটিয়া যুব সমাজ যে মনোমুগ্ধকর ক্রিকেট খেলার আয়োজন করেছে সেজন্য তাদেরকে ধন্যবাদ জানাই। এছাড়া তিনি আসন্ন মোকনা ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের নিকট দোয়া কামনা করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ডেপুটি রেজিস্ট্রার মোঃ আঃ করিমের সভাপতিত্বে ও আবুল কালাম আজাদের সঞ্চালনায় এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর,মেম্বার মোঃ সোহেল রানা,সিনিয়র শিক্ষক মোঃআলী,হারুন অর রশিদ,সুমি আক্তার,জনতা ব্যাংকের সিনিয়র অফিসার শফিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও অত্র এলাকার হাজারো ক্রিকেট দর্শকের উপস্থিতিতে মনোমুগ্ধকর পরিবেশে মাঠ পরিপূর্ণ হয়ে উঠে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!