• শনিবার, ২২ জুন ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

বাঘায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি ও ফাঁকা স্ট্যাম্পে সাক্ষর, ভুক্তভোগীর থানায় অভিযোগ! বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় স্বপন নামের এক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সন্দেহের ভিত্তিতে দুই যুবকের কাছ থেকে প্রাণ নাশের হুমকি ও জোরকরে ফাঁকা স্ট্যাম্পে সাক্ষর করিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকাল ৮ টায় মনিগ্রাম ইউনিয়ন এর রুপপুর মাইটিপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী স্বপনের বাড়ির দক্ষিণে আরিফ ও আফিদুল নামের দুই যুবকের সাথে এই ঘটনা ঘটে। অভিযোগে সুত্রে জানাযায় , বিবাদি স্বপন (৫০) পিতাঃমৃত আব্দুল মালেক, সাহাবুদ্দীন (৩৫) পিতাঃমৃত আবুল, রফিকুল মৃধা (৬০) পিতাঃমৃত বয়েন মৃধা,আকবর আলী (৫০) পিতাঃমৃত আবু তাহের,সর্বসাং রুপপুর মাইটিপাড়া(হরিরামপুর) বাঘা রাজশাহী, বিবাদী গনদের মাদকের একটি চালান (৬৫০ পিচ ফেন্সিডিল) ৬ ফেব্রুয়ারি রাত্রি আনুমানিক ৮ টার দিকে হাজামপাড়া মোড় হতে পশ্চিম পার্শ্বে ফাঁকা মাঠের মধ্যে থেকে কে বা কাহারা কেরে নেয়। উক্ত মাদকের চালান (ফেন্সিডিল) কেড়ে নেওয়ার ঘটনায় আরিফ (৩০) পিতাঃমুসাব্বর মন্ডল ও আফিদুল (২৫) পিতাঃমৃত আব্দুল খালেক মন্ডল উভয় সাং আলাইপুর, বাঘা রাজশাহী দয়কে সন্দেহের বসে বিভিন্ন এলাকার মানুষের কাছে বলে বেড়াতে থাকে। এমতাবস্থায় ৩ মার্চ সকাল আনুমানিক ৮ টায় আরিফ ও আফিদুল কে স্বপন এর এলাকায় দেখতে পেয় ও গলায় থাকা মাফলার ধরে টেনে স্বপনের বাড়ির দক্ষিণে আম বাগানে নিয়ে যায়। বাগানে নিয়ে গিয়ে বিবাদীরা লোহার রড ও হাতুড়ি হাতে তাদের প্রাণ নাশের হুমকি দেয়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ী বিবাদী স্বপন জোর করে এবং প্রাণ নাশের হুমকি প্রদর্শন করে ১০০ শত টাকা মূল্যের নন জুডিশিয়াল তিনটা ফাঁকা স্ট্যাম্পে আরিফকে টিপসহ ও আফিদুল কে নিজ নামের সাক্ষর করিয়ে নেয়। ঝামেলা দেখে এলাকাবাসী ঘটনার স্থানে উপস্থিত হলে বিবাদী স্বপন ও তার লোকজন তাদের ছেরে চলে যায়। ভুক্তভোগী আরিফ বাঘা থানায় ৪ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করে।

Reporter Name / ১৯২ Time View
Update : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

বাঘায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি ও ফাঁকা স্ট্যাম্পে সাক্ষর, ভুক্তভোগীর থানায় অভিযোগ!

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় স্বপন নামের এক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সন্দেহের ভিত্তিতে দুই যুবকের কাছ থেকে প্রাণ নাশের হুমকি ও জোরকরে ফাঁকা স্ট্যাম্পে সাক্ষর করিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকাল ৮ টায় মনিগ্রাম ইউনিয়ন এর রুপপুর মাইটিপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী স্বপনের বাড়ির দক্ষিণে আরিফ ও আফিদুল নামের দুই যুবকের সাথে এই ঘটনা ঘটে।

অভিযোগে সুত্রে জানাযায় , বিবাদি স্বপন (৫০) পিতাঃমৃত আব্দুল মালেক, সাহাবুদ্দীন (৩৫) পিতাঃমৃত আবুল, রফিকুল মৃধা (৬০) পিতাঃমৃত বয়েন মৃধা,আকবর আলী (৫০) পিতাঃমৃত আবু তাহের,সর্বসাং রুপপুর মাইটিপাড়া(হরিরামপুর) বাঘা রাজশাহী, বিবাদী গনদের মাদকের একটি চালান (৬৫০ পিচ ফেন্সিডিল) ৬ ফেব্রুয়ারি রাত্রি আনুমানিক ৮ টার দিকে হাজামপাড়া মোড় হতে পশ্চিম পার্শ্বে ফাঁকা মাঠের মধ্যে থেকে কে বা কাহারা কেরে নেয়। উক্ত মাদকের চালান (ফেন্সিডিল) কেড়ে নেওয়ার ঘটনায় আরিফ (৩০) পিতাঃমুসাব্বর মন্ডল ও আফিদুল (২৫) পিতাঃমৃত আব্দুল খালেক মন্ডল উভয় সাং আলাইপুর, বাঘা রাজশাহী দয়কে সন্দেহের বসে বিভিন্ন এলাকার মানুষের কাছে বলে বেড়াতে থাকে। এমতাবস্থায় ৩ মার্চ সকাল আনুমানিক ৮ টায় আরিফ ও আফিদুল কে স্বপন এর এলাকায় দেখতে পেয় ও গলায় থাকা মাফলার ধরে টেনে স্বপনের বাড়ির দক্ষিণে আম বাগানে নিয়ে যায়। বাগানে নিয়ে গিয়ে বিবাদীরা লোহার রড ও হাতুড়ি হাতে তাদের প্রাণ নাশের হুমকি দেয়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ী বিবাদী স্বপন জোর করে এবং প্রাণ নাশের হুমকি প্রদর্শন করে ১০০ শত টাকা মূল্যের নন জুডিশিয়াল তিনটা ফাঁকা স্ট্যাম্পে আরিফকে টিপসহ ও আফিদুল কে নিজ নামের সাক্ষর করিয়ে নেয়। ঝামেলা দেখে এলাকাবাসী ঘটনার স্থানে উপস্থিত হলে বিবাদী স্বপন ও তার লোকজন তাদের ছেরে চলে যায়। ভুক্তভোগী আরিফ বাঘা থানায় ৪ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!