• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন “ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির নাচোলে ঈদ পুনর্মিলনী”

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ইউএনও-সাংবাদিকের প্রচেষ্টায় অবশেষে বাড়ি পেলো জানু আলম

Reporter Name / ২৮৮ Time View
Update : সোমবার, ২২ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ইউএনও-সাংবাদিকের প্রচেষ্টায় অবশেষে বাড়ি পেলো জানু আলম

চাঁপাই সংবাদ রিপোর্ট || প্রতিদিন কত পুলিশ কত কাজে বের হয়। আজ থেকে ২ বছর আগে প্রতিদিনের মতই মাদক মামলার আসামী ধরতে বের হয় নাচোল থানার এএসআই মো. ফারুক আহম্মেদ। কিন্তু গিয়ে দেখেন একজন আসামী কতটা নির্মম ভাবে জীবন যাপন করছে। এসব দেখে ছবি তুলে সোস্যাল মিডিয়াতে পোস্ট করেন এএসআই মো. ফারুক আহম্মেদ।

এই পোস্ট নজরে আসে নাচোল নিউজের প্রকাশক ও সম্পাদক হাবিবুল্লাহ সিপনের। তারপর তিনি বিভিন্ন পত্রিকাতে নিউজ করলে নজরে আসে প্রশাসনের। সাপ্তাহিক ভোলাহাট সংবাদের সম্পাদক ও প্রকাশক গোলাম কবিরও সেখানে গিয়ে সরেজমিন প্রতিবেদন করেন।

নাচোল উপজেলার মানবিক ইউএনও সাবিহা সুলতানা তাঁর বিষয়ে সার্বিক খোঁজ খবর নেন এবং তার জন্য সরকারি বাড়ির ব্যবস্থা করেন। এরপর জানু আলমের ভাগ্যর পরিবর্তন শুরু হয়। এখন বর্তমানে তিনি সরকারি বাড়িতে বসবাস শুরু করেছেন।।

এ ব্যাপারে এলাকার মানবাধিকার কর্মীরা জানান, এসব কিছু ভালো মানুষের জন্য সমাজ টা আজও টিকে আছে। একজন ইউএনও, পুলিশ অফিসার ও সাংবাদিক সমাজের যে চিত্রে তুলে ধরল তা নজিরবিহীন। একে অপরের পরিপুরক তা আবারও প্রমানিত হলো। এভাবেই সমাজ টাকে এগিয়ে নিতে হবে সকলের সহযোগিতা নিয়ে। এগিয়ে যাক বাংলাদেশ এটাই আমাদের প্রত্যাশা।

প্রকাশিত/২২মার্চ-২০২১/হাবিবুল্লাহ শিপন/নাচোল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!