• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত সর্বজনীন পেনশন স্কিম বুথ উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসাক এ.কে.এম গালিভ খাঁন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টার এর মৃত্যু। নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নুরুল হক ফনি মাস্টারের মৃত্যু। নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে ১০জনের মনোনায়নপত্র জমা। নাচোল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৩.ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়ন পত্র জমা

লকডাউন কার্যকর করতে ব্যাপক তৎপর রয়েছে ডিবি পুলিশ

Reporter Name / ১৬৭১ Time View
Update : শুক্রবার, ২ জুলাই, ২০২১

লকডাউন কার্যকর করতে ব্যাপক তৎপর রয়েছে ডিবি পুলিশ

 

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সপ্তাহব্যাপী সর্বাত্মক কঠোর লকডাউন চলছে সারাদেশে। লকডাউন কার্যকর করতে মাঠ পর্যায়ে বিভিন্ন স্থানে ডিবি পুলিশ টহল দিতে দেখা গেছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন কঠোর তৎপর রয়েছেন। পাশাপাশি বিজিবি সেনাবাহিনী পুলিশ র‌্যাব ডিবি মাঠে পর্যায়ে কাজ করে যাচ্ছেন।

আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ প্রশাসন পাশাপাশি বিজিবি, সেনাবাহিনী, পুলিশ,র‌্যাব,ডিবি চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীকে সচেতন করতে ও লকডাউন কার্যকর করতে মাঠ পর্যায়ে নিষ্ঠার সাথে অক্লান্ত পরিশ্রম করে ঝিরি ঝিরি বৃষ্টির মধ্যে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

 

আজ শুক্রবার (২জুলাই) সকাল ছয়টা থেকে চলছে সারাদেশে কঠোর লকডাউন,লকডাউন কার্যকর করতে এস আই আরিফ হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন এবং মাঠ পর্যায়ে নিষ্ঠার সঙ্গে বৃষ্টির মাঝে তারা দায়িত্ব পালন করে চলেছে, পাশাপাশি বিভিন্ন চেকপোস্টে রয়েছে ডিবি পুলিশের ব্যাপক তৎপরতা।

এসআই আরিফ হোসেন আমাদের জানান: আমি সকাল ছয়টা থেকে শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছি যারা অযথা বাড়ির বাইরে মটরসাইকেল নিয়ে ঘুরে বেড়াচ্ছে তাদেরকে সচেতন করে আমরা বাড়ি ফিরিয়ে দিচ্ছি এই সময় যারা বিনা কারণে বাড়ির বাইরে বের হবে তাদের ধরে আমরা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে শাস্তির আওতায় এনে জরিমানা করছি পাশপাশি আমরা মাঠ পর্যায়ে ব্যাপক তৎপরতা রয়েছি।আমরা মাঠে আছি আপনারা ঘরে থাকুন.মাস্ক পড়ুন.স্বাস্থ্যবিধি মেনে চলুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!